আবারো রণবীর-আলিয়া!

বৃহস্পতিবার, এপ্রিল ৯, ২০২০

বিনোদন ডেস্ক : রণবীর সিং বরাবরই তার ফেভারিট ছিলেন। আর আলিয়া ভাট তার সাম্প্রতিক ছবির নায়িকা। পরিচালক সঞ্জয় লীলা বানসালী এবার এই দু’জনকে নিয়ে আসতে চাইছেন এক ফ্রেমে। ‘গাল্লি বয়’-এর হিট জুটি ‘মুরাদ-সাফিনা’ অর্থাৎ রণবীর-আলিয়াকে ফের একবার নতুন করে দেখা যেতে পারে বানসালীর পরিচালনায়।

শোনা যাচ্ছে, ১৯৫২ সালের হিট ছবি ‘বৈজু বাওরা’র আধারে ছবি তৈরির কথা ভাবছেন বানসালী। চিত্রনাট্য তৈরি হবে মূল ছবির আধারেই, যে ছবিতে ছিলেন ভারত ভূষণ এবং মীনা কুমারী। মুক্তির পর সিনেমা হলে একশো সপ্তাহেরও বেশি সময় ধরে চলেছিল এই হিট মিউজিক্যালটি।

পিরিয়ড পিস স্পেশ্যালিস্ট বানসালী এই ছবির রিমেকের ঘোষণা করেছিলেন গত বছর অক্টোবরেই। ছবিতে সঙ্গীতের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে। বানসালী আপাতত ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নিয়ে ব্যস্ত। এতে আলিয়া রয়েছেন গঙ্গুবাইয়ের চরিত্রে।

অন্যদিকে, ‘পদ্মাবত’-এ রণবীরের সঙ্গে শেষ কাজ করেছিলেন বানসালী। ২০২১ সালে ‘বৈজু বাওরা’র রিমেকের মুক্তির পরিকল্পনা করেছেন তিনি। তবে করোনার কারণে পরিবর্তিত পরিস্থিতিতে কবে থেকে শুটিং ফ্লোর সচল হবে, তার উপরেই আপাতত নির্ভর করছে আগামী দিনের পরিকল্পনা। সূত্র: আনন্দবাজার পত্রিকা