আশুলিয়া ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অভিযোগ

মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০

সাভার প্রতিনিধি : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আশুলিয়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় ও জন নন্দিত চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহাব উদ্দিন মাদবরের বিরুদ্ধে একটি কুচক্রী মহল মিথ্যা বানোয়াট অভিযোগ ছড়াচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

মঙ্গলবার সকাল থেকে মাসুম বিল্লা নামের একটি ভুয়া ফেক ফেসবুক আইডিতে একটি ছবি পোষ্ট করে সেখানে লেখা হয়েছে যে চাঁদা না দেওয়ায় আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর সরকারী তিতুমীর কলেজের ছাত্র মাসুম বিল্লাকে মারধর করেছে এ অভিযোগটি সম্পূর্ণ ভুয়া ও মিথ্যা বানোয়াট। ইউপি চেয়ারম্যানের জনপ্রিয়তায় ঈশ^ার্ণিত হয়ে একটি কুচক্রী মহল তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ চড়াচ্ছেন যা আইনত দন্ডনীয় অপরাধ।

ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর বলেন, তিনি মাসুম বিল্লা নামের ওই ছাত্রকে কখনও তিনি দেখেনি এবং চেনেন না। মিথ্যা অভিযোগ ছড়ানোর অভিযোগে মাসুম বিল্লা নামের ওই ছাত্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে যোগাযোগ করা হলে ওই ফেসবুক আইডি থেকে বলা হয় এক ছাত্রলীগ নেতার কথামত তারা চেয়ারম্যানের নামে মিথ্যা অভিযোগ ছড়াচ্ছেন।

ফেসবুকে মিথ্যা অভিযোগ ছড়ানয় ওই ছাত্রের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানকে কঠোর ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানিয়েছেন সাভারের সচেতন মহল।