প্রিয়াঙ্কার প্রশংসায় মোদীর টুইট!

সোমবার, এপ্রিল ৬, ২০২০

বিনোদন ডেস্ক : করোনা মোকাবিলায় মঙ্গলবার থেকেই লকডাউন দেশ। বেশিরভাগ মানুষই ঘরবন্দি। তারই মধ্য়ে প্রতিদিন বেড়ে চলেছে ‘কোভিড-১৯’ আক্রান্তের সংখ্যা। মৃতের সংখ্যাও গুটি গুটি পায়ে বেড়ে চলেছে। বিশেষজ্ঞরা বলছেন, শুধুমাত্র লকডাউনে কাজ হবে না। করোনা ঠেকাতে স্বাস্থ্যক্ষেত্রে বিপুল বিনিয়োগ চাই।

গ্লোবাল সিটিজেন প্রিয়াঙ্কা চোড়াও দেশের পাশে দাঁড়ালেন। করোনাভাইরাসের সংকটে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর ত্রাণ তহবিলে আর্থিক অনুদান দিয়েছেন বলিউড ও হলিউড অভিনেত্রী। পিএম কেয়ার্স ফান্ডে টাকা পাঠিয়েছেন তিনি। নরেন্দ্র মোদীও প্রিয়াঙ্কার এমন কাজে খুশি হয়ে পালটা টুইট করে ধন্যবাদ জানিয়েছেন।

প্রিয়াঙ্কা তার গায়ক স্বামী নিক জোনাসের সঙ্গে মিলে পিএম কেয়ার্সের পাশাপাশি আরো বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনকেও আর্থিক সাহায্য করেছেন।

এই পরিস্থিতিতে ত্রাতা হয়ে এগিয়ে এসেছেন দক্ষিণি ছবির সুপারস্টারেরাও। বিশ্বের বিভিন্ন খেলোয়াড়েরাও অনুদান করেছেন। দু’হাত খুলে দান করছেন অনেকেই। এবার সেই তালিকায় ঢুকে পড়লেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে ত্রাণ তহবিল খুলেছেন সেই ‘পিএম কেয়ারস’ ফান্ডে ২৫ কোটি টাকা অর্থসাহায্য করেছেন অভিনেতা। ভারতীয় সেলেবদের মধ্যে এখনও পর্যন্ত সবচেয়ে বেশি অনুদান অক্ষয়েরই। এর আগে হৃত্বিক রোশন ২০ লাখ টাকা দিয়েছেন। কপিল শর্মাও দিয়েছেন ৫০ লাখ।

শাহরুখ খান এবং সালমান খানও আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন। সালমান বলিউডের ২৫০০ দিনমজুরের দায়িত্ব নিয়েছেন। অন্যদিকে, শাহরুখ তার একাধিক সংস্থার সম্মিলিত প্রয়াসে প্রধানমন্ত্রীর ফান্ড, মুম্বাই, দিল্লি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীদের সাহায্য করেছেন। সূত্র: এই সময়