শনিবার দিনটি যেমন কাটবে আপনার

শুক্রবার, এপ্রিল ৩, ২০২০

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও ইউরেনাস। ৪ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর ইউরেনাসের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৪, ১৩, ২২, ৩১। আপনার শুভ বর্ণ: লাল ও গোলাপী। শুভ গ্রহ ও বার: রবি ও মঙ্গল।

শুভ রত্ন রক্তপ্রবাল ও গার্নেট। আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: সমরনায়ক ইসুরুক ইয়ামামটো, অভিনেত্রী পারভিন ববি, লিসা রায়, পল্লবি যোশী প্রমুখ। আজকের দিনের শুভ বর্ণ: আজ গোলাপী ও লাল বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে শুভ সময় হলো: সকাল: ১০:০৫-১:২৩, রাত: ৮:৪০-১১:০০, ১২:৩২-২:০৫ এর মধ্যে। যে খাদ্য দ্রব্য পরিত্যাজ্য: জ্যোতিষ শাস্ত্র অনুসারে সন্ধা: ৬:১৬ পর্যন্ত শিম পরে পুঁইশাক খাওয়া নিষেধ।

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র কর্কট রাশিতে, দুপুর: ১:১২ থেকে সিংহ রাশিতে অবস্থান করবে। ১১শী তিথি সন্ধা: ৬:১৬ পর্যন্ত পরে ১২শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি সাংসারিক কাজে ব্যস্ততার। আত্মীয় স্বজনের আগমন হতে পারে। কোনো আত্মীয়কে আর্থিক ভাবে সাহায্য করতে পারেন। দুপুরের পর সন্তানের সাথে কোনো বিষয়ে আলোচনা সফল হবে। বিদ্যার্থীদের পড়াশোনায় আরো বেশী মনযোগী হওয়া উচিত, এ সময়ে প্রেম ভালোবাসা বিষয়ে বেশি গুরুত্ব দিলে ভবিষ্যৎ খারাপ হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বৈদেশিক যোগাযোগে অগ্রগতি আশা করতে পারেন। প্রতিবেশীর কোনো কাজে সাহায্য করার সম্ভাবনা। দুপুরের পর সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে কিছু আলাপ আলোচনা করতে পারেন। ভাড়াটিয়াদের দিনটি ভাড়া কমানোর বিষয়ে আলাপ করার পক্ষে অনুকূল।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার জন্য দিনটি ভালো যাবে। সংসারের জন্য কিছু মুদি মনোহারী পণ্য ক্রয় করতে হবে। নিরাপদ দূরত্ব বজায় রেখে চলুন। বকেয়া কিছু টাকা আদায় করার সম্ভাবনা। দুপুর থেকে অনলাইন কেনাকাটায় সাফল্য আশা করা যায়। পন্য বিক্রয়ে অনলাইনের সাহায্য নিতে পারেন। ছোট ভাই বোনের জন্য কিছু অর্থ প্রয়োজন হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ অসুস্থদের সঠিক চিকিৎসা আরম্ভ হওয়ার যোগ। সাংসারিক কোনো কাজে সাফল্য পেতে পারেন। জীবন সাথীর পরামর্শ আপনাকে লাভবান করবে। দুপুর থেকে খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ পাবেন। হোটেল ও বেকারী থেকে কোনো খাদ্য দ্রব্য ক্রয় না করাই ভালো হবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকা দিনটি ভালো যাবে। প্রবাসীদের কাজের ক্ষেত্রে সাফল্য আশা করা যায়। বিদেশ থেকে কিছু রেমিটেন্স পেতে পারেন। লকডাউন বাড়ার কারনে বাজার সদাই করতে কিছু অর্থ ব্যয় করতে হবে। দুপুর থেকে কোনো দাতব্য কাজে অংশ নিতে পারেন। ব্যবসায়ীক কাজে আত্মীয়ের সাহায্য আশা করা যায়।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বড় ভাই বোনের কাছ থেকে কিছু খাদ্য ও পোষাক পেতে পারেন। বন্ধুর সাহায্য লাভের সম্ভাবনা। বকেয় বিল পেতে পারেন। দুপুর থেকে সময় কিছুটা ব্যয় বহুল। জরুরী প্রয়োজনে দূরে কোথাও যাত্রা করতে হতে পারে। রাস্তাঘাটে সতর্ক থাকবেন। প্রবাসীদের দেশে আগমনের চিন্তা বাদ দিতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক বা রাষ্ট্রিয় কোনো কাজে সকালে ডাক পাবেন। প্রভাবশালী লোকের সাহায্য আশা করা যায়। পিতার সাথে সম্পর্কের উন্নতি হবে। দুপুর থেকে বড় ভাই বোনের সাথে সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা। বন্ধুদের কারো অসুস্থতায় তাকে সাহায্য করার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকালের দিকে বৈদেশিক কাজে সাফল্য পেতে পারেন। আউট সোর্সিং থেকে কিছু ধন লাভের সম্ভাবনা। দুপুরে কোনো প্রশাসনিক কর্মকর্তার সাথে বা জনপ্রতিনিধীর সাথে দেখা করতে হবে। অফিশিয়াল কাজে সাবধানতা অবলম্বন করুন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর: ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। অসুস্থদের সতর্ক থাকতে হবে। চিকিৎসকের সাহায্য পাওয়ার আশা কম। ঝুঁকি নিয়ে কোনো কাজ করতে যাবেন না। দুপুর থেকে ভাগ্য সহায় হতে পারে। হঠাৎ করেই কারো সাহায্য পেয়ে যাবেন। শিক্ষক ও পিতৃস্থাণীয় কারো কাছ থেকে আর্থিক ও খাদ্য সহায়তা লাভের যোগ।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাংসারিক কাজে ব্যস্ত থাকবেন , জীবন সাথীকে বেশি করে সময় দেওয়ার চেষ্টা করুন। দুপরের পর থেকে চলাফেরায় সতর্ক থাকবেন। পা পিছলে পড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। বাড়িতে কিছু পাওনাদারের আগমন হবে। আইনশৃঙ্খলাবাহিনীর কারো সাথে ঝামেলায় না জড়ানোই ভালো।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। সিজেনাল ঠান্ডা জ্বরে আক্রান্ত হতে পারেন। ঠান্ডা জ্বর মানেই কিন্তু সংক্রামক ব্যাধি নয়। সতর্ক থাকতে হবে। দুপুরের পর দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। বিবাহিত জীবনে কিছু অস্থিরতা কমাতে হবে। ব্যবসা বাণিজ্যের চেয়েও নিজের সু রক্ষা আগে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। শিল্পী ও কলাকুশলীদের সকালে কাজের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। সন্তানের মানসিক বিকাশে তার সাথে ভালো আচরন করুন। দুপুরের পর দৈনন্দিন কাজে কিছু ঝামেলা দেখা দেবে। কারো অসুস্থতার সংবাদ পেয়ে কিছুটা দুঃখি হতে পারেন।