চাপে পড়ে এবার রতন কাহারকে সাহায্য করতে চাইছেন বাদশাহ

বুধবার, এপ্রিল ১, ২০২০

বিনোদন ডেস্ক : ‘‌বড়লোকের বিটি লো’‌ গানটি এমনিতেই জনপ্রিয়। আর সেই জনপ্রিয় গানটিকে নিয়েই সম্প্রতি একটি নতুন হিন্দি গান তৈরি করেছেন মুম্বাইয়ের র‌্যাপার বাদশাহ। কিন্তু গান প্রকাশিত হওয়ার পর থেকেই শুরু হয়েছে বিতর্ক।

সোস্যাল মিডিয়ায় সকলেই বলছেন, গানটি রতন কাহার নামে এক কবি, গীতিকার ও গায়কের তৈরি হলেও নির্বিকার ভাবে গানটি নিজের গানের মধ্যে ব্যবহার করে নিয়েছেন বাদশাহ। স্বত্ত্বের টাকা দেওয়া তো দূর নামটুকু আসেনি রতন কাহারের। তাই নিয়েই শোরগোল উঠেছে একটা বড় অংশ। এবার সেই বিতর্ক নিয়েই মুখ খুললেন বাদশাহ।

তিনি বললেন, ‘‌রতন কাহার সাব, আমি যেভাবে পারি আপনাকে সাহায্য করতে চাই।’‌ ’‌ এর পাশাপাশি বাদশাহ তার ফ্যানেদের অনুরোধ করেছেন তারা যেন রতন কাহারের সঙ্গে তাঁর যোগাযোগ তৈরি করে দেন।

কদিন আগেই রতন কাহার বলেন, ‘‌আমার গানটা উনি ব্যবহার করেছেন, কিন্তু আমার থেকে একবারও অনুমতি নেননি। গানটি আমি লিখেছি, সুর দিয়েছি, সব করেছি। কিন্তু আমি গরীব মানুষ। অর্থকষ্টে আছি, আমি আর কী করতে পারি বলুন। এমন করে অনেকেই আমার গান নিয়েছেন। কিন্তু আমার নাম কোথাও দেননি। আমি সামান্য একটি কুড়ে ঘরে থাকি। মাটির গান লিখি। এসব নিয়ে আদালতে যাওয়ার ক্ষমতা আমার নেই।’‌