আমতলীতে করোনায় কর্মহীনদের খুঁজে বের করে খাদ্য সহায়তা দিচ্ছেন ইউএনও

বুধবার, এপ্রিল ১, ২০২০

বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলীতে করোনাভাইরাসের লকডাউনে থাকা কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের খুজে বের করে ঘরে ঘরে গিয়ে সরকারের পক্ষ থেকে দেয়া খাদ্য সহায়তা চাল ডাল ও আলুর বস্তা পৌছে দিচ্ছেন বরগুনার আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

উপজেলার আমতলী সদর ইউনিয়ন চাওড়া ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে করোনায় কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের খুজে বের করে তাদের বাড়িতে গিয়ে চাল ডাল ও আলুর বস্তা নিয়ে হাজির হন এ কর্মকর্তা। তিনি তার গাড়ীতে করে এ বস্তাগুলো নিয়ে নিজ হাতে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন। উপজেলা নির্বাহী অফিসারকে হতদরিদ্ররা তাদের বাড়িতে খাদ্য সহায়তা নিয়ে দেখে অনেকেই অবাক হয়ে গেছেন।

চাওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল বলেন, আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন একজন সৎ, নিষ্ঠাবান ও জনবান্ধব অফিসার। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যাতে এ উপজেলায় ছড়িয়ে পড়তে না পারে সে জন্য তিনি নানামুখী কর্মসূচি গ্রহন করেছেন। জনসাধারণকে সচেতন করতে তিনি দিনরাত উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটে চলছেন।

উপজেলা নির্বাহী মনিরা পারভীন বলেন, করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের খুজে বের করে তাদের ঘরে গিয়ে সরকারের পক্ষ থেকে দেয়া খাদ্য সহায়তা চাল ডাল ও আলুর বস্তা নিজ হাতে আমি পৌছে দিচ্ছি।