সাভার,আশুলিয়া ও ধামরাইয়ে অসহায়-দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সোমবার, মার্চ ৩০, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে : করোনা ভাইরাস প্রতিরোধ কর্মসূচিতে সাভার,আশুলিয়া ও ঢাকার ধামরাইয়ে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জনপ্রতিনিধি,চলচিত্র অভিনেতা ও সমাজকর্মীরা।

বিকেলে সাভারের হেমায়েতপুরে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমরের উদ্যোগে সমাজের কয়েক’শ অসহায় ও নারী পুরুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন চলচিত্র অভিনেতা অনন্ত জলিল।

অন্যদিকে আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামের ব্যক্তিগত তহফিল থেকে বাঁশবাড়ি ফুলবাগান এলাকায় কয়েক’শ সমাজের অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পারভেজুর রহমান জুমন।

এছাড়া ঢাকার ধামরাইয়ের ডালিপাড়া এলাকায় কয়েক’শ সমাজের অসহায় ও দুস্থদের মাঝে আমেনা নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন আন্তর্জাতিক ব্যবসায়ী ও সিআইপি আহম্মদ আল জামান।

সাভারের ফিরিঙ্গিকান্দা গ্রামে রাতের আধারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সমাজের অসহায় ও দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান জুমন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মাহফুজ।

দুস্থ্যদের মাঝে বিতরণ করা ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, লবন, সাবান, আলুসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য।