২৫ হাজার জুনিয়র টেকনিশিয়ানদের দায়িত্ব নিলেন সালমান খান

রবিবার, মার্চ ২৯, ২০২০

বিনোদন ডেস্ক : করোনা নিয়ে কড়া সতর্কতা জারি গোটা দেশে। হলিউড, বলিউড, টলিউডে বন্ধ সব শুটিং, বাতিল সমস্ত কাজ। বিশ্বজুড়ে তারকারা আপাতত বিরতিতে রয়েছেন। সেল‌ফ কোয়ারেন্টাইনে। যদিও সালমান খান নিজের পানভেলের ফার্ম হাউসে ‘রাধে’ ছবির পোস্ট প্রোডাকশনের কাজে ব্যস্ত ছিলেন।

পাশাপাশি গোটা পরিবারকেই নিয়ে গিয়েছেন সেই নিরাপদ আস্তানায়। তবে এই কঠিন অবস্থাতেও সালমানকে ভাবিয়ে তুলেছে ফিল্ম ইন্ডাস্ট্রির দিনমজুরদের পরিস্থিতি। আর তাই এই লকডাউনে প্রায় ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব একাই নিজের কাঁধে তুলে নিয়েছেন বলিউডের ভাইজান।

২১ দিনের লকডাউনের জেরে অন্যান্য ক্ষেত্রের মতো সিনে দুনিয়াতেও যে বড়সড় আর্থিক ধ্বস নামতে চলেছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! সবচাইতে ক্ষতিগ্রস্থ হবেন জুনিয়র টেকনিশিয়ানরা। যারা কিনা সিনেমার সেটে দিনরাত খেটে পরিচালকের ভাবনাকে পর্দায় ফুটিয়ে তুলতে সাহায্য করেন। আর তাই সেসকল স্পটবয়, সেটের দিন মজুরদের সমস্যার কথা চিন্তা করে এগিয়ে এসেছেন সালমান খান।

এই অবশ্য প্রথম নয়! সালমান যে নানারকম সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত কিংবা ভিন্ন সময়ে ভিন্ন প্রেক্ষিতে একাধিকবার ফিল্ম ইন্ডাস্ট্রির অসহায়দের ত্রাতা হিসেবে ধরা দিয়েছেন, সেকথা সবাই জানেন।