টেলিপর্দায় ফিরছে ‘বোঝেনা সে বোঝেনা’

রবিবার, মার্চ ২৯, ২০২০

বিনোদন ডেস্ক : স্টার জলসা-য় ফিরছে চ্যানেলের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির একটি ‘বোঝেনা সে বোঝেনা’। লকডাউনের এই সময়ে টেলিদর্শককে সম্ভবত স্টার জলসা-র উপহার। যশ-মধুমিতার জুটি আবারও প্রতিদিন সন্ধ্যায় আসতে চলেছে টেলিপর্দায়। ২৮ মার্চ থেকে সম্প্রচার শুরু হয়েছে।

চ্যানেলের আরো একটি জনপ্রিয় ধারাবাহিকেরও পুনঃসম্প্রচার শুরু হবে ওইদিন থেকে– সংসার সুখের হয় রমণীর গুণে। এই দুটি ধারাবাহিকই এসভিএফ প্রযোজনা এবং দুটিই অসম্ভব জনপ্রিয়।

লকডাউন চলাকালীন বহু চলতি ধারাবাহিকেরই এপিসোড ব্যাঙ্কিং শেষ। দর্শককে এবার পুনঃসম্প্রচার দেখতে হবে ‘শ্রীময়ী’-সহ বেশ কিছু ধারাবাহিকের। সেই জায়গায় দাঁড়িয়ে পুরনো জনপ্রিয় ধারাবাহিক যদি আবারও প্রতিদিন দেখতে পাওয়া যায়, তবে তা দর্শকের কাছে সুখবর নিঃসন্দেহে।

২০১৩ সালের নভেম্বরে শুরু হয় ‘বোঝেনা সে বোঝেনা’-র সম্প্রচার আর শেষ হয় ২০১৬-র জুন মাসে। যশ ও মধুমিতা জুটির এই ধারাবাহিক বাংলা টেলিজগতে আলোড়ন তৈরি করেছিল তো বটেই, অরণ্য ও পাখি এতটাই জনপ্রিয় হয় যে অরণ্য ও পাখি-ফ্যাশন নামে পোশাক বিক্রি শুরু হয় স্থানীয় বাজারগুলিতে।

‘সংসার সুখের হয় রমণীর গুণে’, এখনো পর্যন্ত বাংলা টেলিভিশনের সেরা পারিবারিক কমেডি ধারাবাহিকগুলির মধ্যে একটি যার সম্প্রচার শুরু হয় ২০১২ সালে। বিজয়লক্ষ্মী ও শুকদেবের জুটিও দর্শকদের খুবই পছন্দের ছিল।

এই দুটি ধারাবাহিকই দেখা যাবে ২৮ মার্চ থেকে স্টার জলসায়। বিকেল ৫.৩০ থেকে ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ এবং সন্ধ্যা ৬টা থেকে ‘বোঝেনা সে বোঝেনা’। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস