কোয়ারেন্টাইনে স্ত্রীকে কিভাবে ‘সুখ’ দিবেন, জানালেন শহীদ

রবিবার, মার্চ ২৯, ২০২০

বিনোদন ডেস্ক : লকডাউনে থমকে গেছে ভারত। ঘরে বসে আছেন বলিউড তারকারা। তাই ইনস্টাগ্রাম ও গণমাধ্যমে ভক্তদের জন্য প্রতিনিয়ত রসদ জুগিয়ে যাচ্ছেন তারকারা। যেমন টুইটারে শহীদ কাপুর জানালেন লকডাউনের দিনগুলোতে স্ত্রীকে সুখে রাখার টিপস। এক ভক্ত শহীদ কাপুরের উদ্দেশ্যে টুইটারে প্রশ্ন করেন যে, এর আগে কোনো দিন ঘরে স্ত্রীর সঙ্গে এত দীর্ঘ সময় একসঙ্গে কাটানো হয়নি। তাই তিনি আশঙ্কা করছেন, প্রতি বেলা বোধ হয় ঝগড়া করেই যাবেন। কীভাবে শান্তিতে দিনগুলো কাটানো যায়, সেই বিষয়ে পরামর্শ চেয়েছেন তিনি শহীদ কাপুরের কাছে।

শহীদ কাপুর এক লাইনে বলেন, ‘মনে রাখবেন, স্ত্রী সব বসের ওপরের বস। তাই স্ত্রী যা বলেন, তা–ই শুনুন। এই দিনগুলোতে স্ত্রীর সেবা করে যান।’ স্ত্রীর সঙ্গে কোনো কিছুতে দ্বিমত পোষণ করতে নিষেধ করেছেন শহীদ কাপুর। বলেছেন, স্ত্রীর হ্যাঁ–তে হ্যাঁ, না–তে না বলুন।

এছাড়া এই কঠিন সময়ে তিনি কীভাবে হতাশ না হয়ে নিজের মনকে ইতিবাচক রাখবেন এই প্রশ্নের জবাবে তিনি লিখেছেন, ‘ভেঙে পড়লে অবস্থার বিন্দুমাত্র উন্নতি হবে না। আমাদের নিজেদের সাহায্য করতে হবে। আমাদের পরিকল্পনা তৈরী করে সে অনুযায়ী কাজ করতে হবে।

অন্যদিকে, ইনস্টাগ্রামে করোনা থেকে বাঁচাতে একের পর এক পোস্ট দিচ্ছেন এই তারকা। লিখেছেন, ‘দয়া করে কেউ ঘর থেকে বের হবেন না। মনোবল বাড়ান। ভালোবাসা ছড়ান। যে মানুষগুলো আপনার জীবনে গুরুত্বপূর্ণ, প্রতিদিন তাঁদের খোঁজ নিন। মেডিটেশন করুন। পড়ুন। রান্না করুন। আকাশের রং বদলানো দেখুন। প্রার্থনা করুন। ২১ দিন কেটে যাবে।’