করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়ালেন মিমি-নুসরাত

রবিবার, মার্চ ২৯, ২০২০

বিনোদন ডেস্ক : করোনা মোকাবিলায় এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। করোনা মোকাবিলার জন্য মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দেড় লাখ টাকা দান করেছেন মিমি চক্রবর্তী। যার মধ্যে ৫০ হাজার টাকা সাংসদ তহবিল থেকে এবং ১ লাখ টাকা ব্যক্তিগতভাবে দিয়েছেন মিমি।

মিমি চক্রবর্তীর লোকসভা কেন্দ্র যাদপুরের হাসপাতালগুলোতে কোয়ারেন্টাইন সেন্টার ও আইসোলেশন ওয়ার্ড নির্মাণের জন্য, পর্যান্ত চিকিৎসার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী কেনার জন্য সাংসদ অভিনেত্রী এই টাকা দিয়েছেন বলে জানানো হয়েছে।

নুসরাত জাহানের লোকসভা কেন্দ্র বসিরহাটের হাসপাতালগুলোতে কোয়ারেন্টাইন সেন্টার ও আইসোলেশন ওয়ার্ড নির্মাণের জন্য, পর্যান্ত চিকিৎসার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী কেনার জন্য সাংসদ অভিনেত্রী এই টাকা দিয়েছেন বলে জানানো হয়েছে।

এর আগে করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেব। শুক্রবারই জানা যায় দেব করোনা মোকাবিলায় ঘাটালবাসীর ১ কোটি টাকা মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে তুলে দিয়েছেন।

শুধু মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা তুলে দেওয়াই নয়, করোনা ঠেকাতে সাংসদ অভিনেতা দেব, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, সকলেই বিভিন্ন ভাবে সচেতনতা প্রচারও করছেন। তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বারবার মানুষকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন। সূত্র: জি-নিউজ