বুধবার দিনটি যেমন কাটবে আপনার

মঙ্গলবার, মার্চ ২৪, ২০২০

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মেষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও নেপচুন। ২৫ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর নেপচুনের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৭, ১৬, ২৫। আপনার শুভ বর্ণ: লাল ও বেগুণী। শুভ গ্রহ ও বার: সোম ও মঙ্গল। শুভ রত্ন: রক্তপ্রবাল ও একুয়ামেরিন।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিরা হলেন: সুরকার আরতুরো তোশানিন, ক্রিকেটার যুবরাজ সিং, উদ্ভিদ বিজ্ঞাণী এডলক অ্যাংলার প্রমুখ। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য লাল ও বেগুণী রং সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ৬:০৯-৭:৪২, ১০:০২-১১:৪২, দুপুর: ২:১১-৫:৩১ সন্ধ্যা: ৬:৫৭-১০:৫৭ পর্যন্ত। আজকের দিনের বর্জিত খাদ্য: আজ বিকাল: ৪:৩৮ পর্যন্ত কুমড়া পরে পটল খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মীন রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি বিকাল: ৪:৩৮ পর্যন্ত পরে ২য়া তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ- ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সময় কিছুটা ব্যয় বহুল হতে পারে। অফিশিয়াল বা ব্যবসায়িক কাজের জন্য দূরের যাত্রা করতে হবে। ট্রান্সপোর্ট ও পরিবহন ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। প্রবাসীদের কর্মস্থলে পরিবর্তনের যোগ প্রবল। মূল্য বৃদ্ধি ও মজুদদারির কারনে সাংসারিক নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির জন্য অতিরিক্ত ব্যয় হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। কর্ম স্থলে আশানুরুপ অগ্রগতি হবে। ব্যবসা বাণিজ্যে স্বাভাবিক আয় রোজগার আশা করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায়ীদের ভালো বেচাকেনার সুযোগ রয়েছে। কর্ম ক্ষেত্রে কোনো বন্ধুর সাহায্য পাবেন। বড় ভাই বোনের কাজে ব্যস্ত থাকতে হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আয় রোজগার বৃদ্ধি পাবে। বেকারদের নুতন কর্ম লাভের সুযোগ আসবে। সামাজিক ও সাংগঠনিক কাজে ব্যস্ত হতে পারেন। পেশাজীবীদের কাজের মূল্যায়ন স্বরুপ পদোন্নতি হতে পারে। প্রভাবশালী কর্তাব্যক্তির সাহায্য পাবেন। ব্যবসায়ীক কাজে কিছু জটিলতা নিরসনে ব্যস্ত থাকতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বিদ্যার্থীদের বিদেশে উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। ব্যবসায়ীক কাজে বিদেশ যাত্রার প্রক্রিয়ায় বাধা দেখা দেবে। ব্যবসায়ীক বা রাজনৈতিক কাজে কোনো প্রভাবশালী ব্যক্তির সমর্থন পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে হবে। শিক্ষক ও গবেষকদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল সকাল পাওনাদার এর আগমন হতে পারে। অফিসের কোনো সহকর্মীর কাছ থেকে ঋণ নিতে পারেন। ব্যাংকে কর্ম কর্তাদের কাজের চাপ বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজের জন্য কিছু টাকা ঋণ করতে হবে। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। শেয়ার ব্যবসায়ীরা অপ্রত্যাশিত ঝুঁকিতে পড়তে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক অবস্থার উন্নতি হবে। অংশিদারী ব্যবসায় ভালো লাভের আশা রয়েছে। দাম্পত্য সম্পর্কের উন্নতি আশা করা যায়। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতির সম্ভাবনা। সাংসারিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। জীবন সাথীর জন্য কেনাকাটা করতে হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলার জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য কিছুটা দূর্বল হয়ে পড়বে। হটাৎ করে স্বর্দিজ্বরে আক্রান্ত হতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য প্রয়োজন হবে। অনৈতিক কাজের থেকে দূরে থাকুন। অধিনস্ত কাজের লোক ও কর্মচারীদের প্রতি আরো বেশি আন্তরিক হওয়ার চেষ্টা করুন। অসুস্থতার কারণে আতঙ্কিত হবেন না।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি প্রেমের ক্ষেত্রে সাফল্য লাভের। অভিনয় ও কন্ঠ শিল্পীদের পেশাগত ব্যস্ততা বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা কিছু বাড়তি আয়ের সুযোগ পেয়ে যাবেন। ব্যবসা বাণিজ্যে বন্ধু ও প্রিয়মানুষের সহায়তা আশা করা যায়। সন্তানের পড়াশোনা সংক্রান্ত দুঃশ্চিন্তার সমাধান হবে। সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগারে স্থবিরতা দেখা দেবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সাংসারিক পরিবেশ অনুকূলে থাকবে। গৃহে আত্মীয় সমাগম হতে পারে। ভাড়াটিয়ারা কোনো ভালো সংবাদ পেতে পারেন। ব্যবসায়ীক প্রত্যাশা পূরণ হওয়ার যোগ। কোনো নিকট আত্মীয় বা মায়ের সাহায্য পেতে পারেন। যানবাহন ও ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে দীর্ঘ সূত্রীতার ভয়।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বিদেশ থেকে ভালো সংবাদ লাভ। প্রতিবেশীর বাড়িতে কোনো রহস্যজনক ব্যক্তির আগমন হবে। ছোট ভাই বোনের চাকরি লাভের সম্ভাবনা। প্রকাশক সাংবাদিক ও সাহিত্যিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। মুদ্রণ ও প্রিন্টিং কাজে কিছু টাকা ব্যয় করতে পারেন। অনলাইনের ব্যবসায় অগ্রগতি হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে কিছু লাভের আশা করতে পারেন। চাকরীজীবীরা বকেয়া টাকা পয়সা আদায় করতে পারবেন। গৃহে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা আশানুরুপ লাভ করতে পারবেন। খাদ্য হোম ডেলিভারির ব্যবসা নিয়ে ভাবতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক সকল কাজে সাফল্য আশা করতে পারেন। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। কর্মস্থলে কোনো নুতন দায়িত্ব পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তিদের সাহায্য পেয়ে যাবেন। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়।