ডিআরইউ কর্মকর্তা-কর্মচারীদের মাস্ক বিতরণ

শুক্রবার, মার্চ ২০, ২০২০

ঢাকা: করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)’র কর্মকর্তা- কর্মচারীদের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করা হয়েছে। বিভিন্ন প্রতিষ্ঠানের নিরাপত্তা ও পরিচ্ছন্নতাকর্মী ব্যবস্থাপনা প্রতিষ্ঠান মোস্তফা অ্যান্ড কোং এ আয়োজনের সহযোগিতায় এগিয়ে আসে।

শুক্রবার বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে মাস্ক তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, কার্যনির্বাহী সদস্য এস এম মিজান, মোস্তফা এন্ড কোং-এর ব্যবস্থাপক মো. আরাফাত হোসাইন ভূইয়া, সংগঠনের সদস্য রফিক রাফি, রেজাউল করিম প্লাবন ও মুনিফ আম্মার।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক মো. আরাফাত হোসাইন ভূইয়া বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় মানুষের মাঝে ব্যপকভাবে সচেতনতা প্রয়োজন। মানুষ সচেতন হলে এ ভাইরাস আমাদেরকে কাবু করত পারবে না। সেজন্যই আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি।

এর আগে রাজধানীর বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের নিরপত্তা ও পরিচ্ছন্নতা কাজে নিয়োজিত সহস্রাধিক কর্মীদের মাঝে বিতরণ করা হয়। সংবাদকর্মীসহ সর্বস্তরের মাঝে এ সচেতনতা কার্যক্রম অব্যাহত থাকবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়।