‘যৌনতা শুধুই শারীরিক খিদে মেটানো নয়’

শনিবার, মার্চ ১৪, ২০২০

বিনোদন ডেস্ক : দীর্ঘ ছয় বছর প্রেমের পর রণবীরকে বিয়ে করেছেন দীপিকা। কিন্তু রণবীরের সঙ্গে সম্পর্কে থাকার আগে ব্যক্তিগত জীবন নিয়ে খুবই চাপে ছিলেন দীপিকা। রণবীরের সিং-এর আগে তার কোনো সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি।

সেই অতীত টেনে দীপিকা এক সাক্ষাৎকারে বলেছেন, আমার কাছে, যৌনতা শুধুই শারীরিক খিদে মেটানো নয় এটা একটা আবেগ। যখন আমি কারোর সঙ্গে প্রেম করছি তাকে মিথ্যা কথা বলতাম না। তার কাছে কিছুই লুকোতাম না, কিন্তু সবাই একই কথা ভাবে না।

দীপিকা আরও জানান, এই কারণেই হয়ত আমি অতীতে এত কষ্ট পেয়েছি। প্রাক্তনদের কু-কীর্তি জেনে গিয়েও বারবার সুযোগ দিয়েছি, যেটা করা আমার একদমই উচিত হয়নি বলে এখন মনে হয়। একদিন আমার প্রাক্তনকে হাতেনাতে ধরে ফেলেছিলাম, ওর অনেক কুকীর্তি থাকা সত্বেও মাফ করে দিয়েছিলাম। সেটাই আমার জীবনের সবচেয়ে বড় ভুল সিদ্ধান্ত ছিল। ওই প্রাক্তনের সঙ্গে সেই মুহূর্তেই সম্পর্কটা ভেঙে দিই আমি।

অভিনেত্রী আরও জানান, যখন আমার প্রাক্তন বিশ্বাসঘতকতা করল, তখনই বুঝেছিলাম এই সম্পর্কটায় কিছু একটা ভুল রয়েছে, কিংবা আমার নিজেরও ভুল রয়েছে হয়ত। কিন্তু কেউ যদি ইচ্ছাকৃত ভাবে সম্পর্ক ভাঙার জন্য যা ইচ্ছা করেই যায় তাহলে কিছুই বলার থাকে না। যে কোনও সম্পর্কের মূল স্তম্ভ হল ভরসা, ভালোবাসা, সম্মান ও বিশ্বাস, এগুলো না থাকলে সেই সম্পর্ক বেশিদিন টেকে না।

দীপিকাকে শেষ অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁর প্রযোজিত ছবি ‘ছপ্পাক’-এ। আপাতত ঋষি কাপুরের সঙ্গে নতুন একটি ছবিতে শ্যটিং নিয়ে ব্যস্ত দীপিকা। হলিউডের জনপ্রিয় ছবি ‘দ্য ইন্টার্ন’ হিন্দি রিমেকে দেখা যাবে ঋষি ও দীপিকাকে।