এ সপ্তাহটি যেমন কাটবে আপনার

শুক্রবার, মার্চ ১৩, ২০২০

লাইফস্টাইল ডেস্ক : সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনযোগ সহকারে করহে শ্রবণ।
মা-বাবা, ভাই-বোন, আত্মীয় স্বজন, টাকা পয়সা ধন-দৌলত কার হবে কেমন।
প্রেম, বিয়ে সংসার সুখ, বন্ধুভাগ্য ভাই, কেমনে যাবে সাত দিন সে প্যাঁচাল-ই বলে যাই।
তুলা, বৃশ্চিক, ধনু আর মকর রাশিতে হবে, চাঁদের অবস্থান।
সেই মতো ঘটিবে ঘটন, জ্যোতিষী বলে যান।

মেষ রাশির সপ্তাহ প্যাঁচালী: বর্তমান সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকার জন্য খুবই উল্লেখ যোগ্য একটি সপ্তাহ। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক আলাপ আলোচনায় সপ্তাহর শুরুতেই ভালো কোনো অগ্রগতি। সপ্তাহর মধ্যভাগে আপনার ঋণ সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করতে পারেন। ব্যবসায়ীক বা সাংসারিক প্রয়োজনে কিছু টাক ঋণ করতে হবে। সপ্তাহর শেষার্ধে বিদেশ যাত্রায় বাধা বিপত্তি দেখা দেবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য কোনো সফরের পরিকল্পণা বাতিল করতে হতে পারে। পিতার সাথে ভুল বুঝাবঝি দেখা দেবে। সপ্তাহের শেষ দিকে আপনার কাজে কর্মে অগ্রগতি আশা করতে পারেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে সফল হবেন। বেকারদের কর্ম লাভের যোগ প্রবল।

বৃষ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে মানসিক ও শারীরিক ভাবে কিছুটা দূর্বল থাকতে পারেন। কাজের লোক বা কর্মচারীদের সাথে কোনো কারনে ঝামেলা দেখা দেবে। নিজের অনৈতিক আচরনকে দমিত করে রাখুন। সপ্তাহর মধ্যভাগে আপনার সাংসারিক ও দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝি বা কলহের আশঙ্কা প্রবল। ব্যবসায়ীক কাজে অনাকাঙ্খীত বাধা বিপত্তি দেখা দেবে। সপ্তাহর শেষার্ধে আইনগত জটিলতার অবশান আশা করা যায়। ব্যবসায়ীক কাজের জন্য ব্যাংকের স্মরনাপন্ন হতে পারেন। কোনো আত্মীয়র অসুস্থতা বা অস্ত্রপচারের সংবাদ লাভ। সপ্তাহর শেষ দিকে আপনার ভাগ্য সহায় হবে। বৈদেশিক কাজে আশানুরুপ অগ্রগতি। জীবীকার জন্য বা উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার চেষ্টা জোরদার করুন।

মিথুন রাশির সপ্তাহ প্যাঁচালী: মিথুন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে বিদ্যার্থীরা ভালো করবেন। শিল্পী ও কলাকুশলীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগার ও কাজের সুযোগ বাড়বে। সপ্তাহর মধ্যভাগে কর্মস্থলে কোনো ভুল বুঝাবুঝির সম্মূখীন হতে পারেন। সহকর্মী ও অধিনস্ত কাজের লোক বা কর্মীদের সাথে ঝামেলায় জড়িয়ে পড়ার আশঙ্কা। সপ্তাহর শেষার্ধে দাম্পত্য সম্পর্কের উন্নতি আশা করা যায়। অংশিদারী ব্যবসা বাণিজ্যে কিছু নুতন বিনিয়োগ করতে পারেন। সপ্তাহর শেষ দিকে আর্থিক টানাপোড়ন দেখা দেবে। কিছু টাকা ঋণ করতে হতে পারে। রাস্তাঘাটে ছোটখাটো দূর্ঘটনা থেকে সাবধান হতে হবে। পাওনাদারের সাথে কোনো প্রকার ঝামেলায় না জড়ানোই ভালো।

কর্কট রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি কর্কট রাশির জাতক জাতিকার জন্য মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে গৃহস্থালী কাজে অর্থ ব্যয়ের যোগ প্রবল। প্রত্যাশা পূরণ হতে পারে। আর্থিক ক্ষেত্রে কোনো আত্মীয়র সাহায্য পাবেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। সপ্তাহর মধ্যভাগে আপনার শৈল্পিক কাজে সাফল্য পেতে পারেন। সন্তানের পড়াশোনা সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করা যায়। প্রেমিক প্রেমিকাদের মধ্যকার ভুল বোঝাবুঝি কাটিয়ে উঠতে পারবেন। সপ্তাহর শেষার্ধে কর্মস্থলে কিছু রহস্যজনক জটিলতার মোকাবেলা করতে হবে। গোপন শত্রুদের দ্বারা উৎপিড়নের আশঙ্কা। চক্ষু পীড়ায় ভুগতে পারেন। সিজেনাল অসুখ থেকে সতর্ক হতে হবে। সপ্তাহর শেষ দিকে দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। ব্যবসায় আশানুরুপ অগ্রগতি হতে পারে। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে তারিখ পিছানোর মতো ঘটনা ঘটবে।

সিংহ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। সকল প্রকার আটকে থাকা কাজে অগ্রগতি আশা করতে পারেন। যোগাযোগের মাধ্যমে সাফল্য লাভ। প্রতিবেশী কারো সাহায্য পেতে পারেন। প্রকাশ প্রকাশনা সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। সপ্তাহর মধ্যভাগে পারিবারিক প্রত্যাশা পূরণ হতে পারে। জমি ভূমি আবাসন সংক্রান্ত কাজে ব্যস্ত থাকতে পারেন। কোনো বন্ধু বা আত্মীয়র সাহায্য প্রয়োজন হবে। কিছু টাকা ধার দিতে হতে পারে। সপ্তাহর শেষার্ধে সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা চিন্তিত হতে পারেন। পড়াশোনার জন্য অতিরিক্ত অর্থ ব্যয় হবে। শিল্পী ও কলাকুশলীদের আশানুরুপ আয় রোজগার হবে না। সপ্তাহর শেষ দিকে আপনার কাজে কর্মে অগ্রগতি আশা করা যায়। বকেয়া টাকা আদায়ের প্রচেষ্টায় সাফল্য আসবে। তবে অধিনস্ত কারো উপর ক্ষিপ্ত হতে পারেন। চিকিৎসা সংক্রান্ত কাজে সাফল্য আশা করতে পারেন।

কন্যা রাশির সপ্তাহ প্যাঁচালী: কন্যার জাতক জাতিকাদের সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহর প্রথম দিকে বকেয়া টাকা আদায়ের পাশাপাশি কিছু অর্থ সঞ্চয়ের যোগ বলবান। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যাতি হতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ আয় রোজগার ব্যহত হবে। সপ্তাহর মধ্যভাগে আপনার বৈদেশিক যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রকাশ প্রকাশনা ও সাংবাদিকতায় সাফল্য লাভ। সপ্তাহর শেষার্ধে গৃহস্থালী বিষয়ে কোনো আত্মীয়র সাথে বিরোধ বা ভুল বুঝাবুঝি দেখা দেবে। প্রত্যাশিত কাজে দীর্ঘসূত্রীতা আপনার ধৈর্য্যকে চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারে। মায়ের আচরনে ব্যথিত হওয়ার আশঙ্কা। সপ্তাহর শেষ দিকে বিদ্যার্জনে সাফল্য লাভ। শৈল্পিক কাজের জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। প্রেম ও রোমান্স শুভ।

তুলা রাশির সপ্তাহ প্যাঁচালী: তুলা রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি বলবান থাকবে। সপ্তাহর শুরুতে সাংগঠনিক ও রাজনৈতিক কাজে সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীক কাজে কিছু পরিবর্তন করতে হতে পারে। সপ্তাহর মধ্যভাগে আয় রোজগারের সুযোগ পাবেন। খুচরা বিক্রয়ে কিছু লাভের আশা করা যায়। সপ্তাহর মধ্যভাগে আপনার বৈদেশিক যোগাযোগে রহস্যজনক বাধা বিপত্তি দেখা দেবে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা গুজবের শিকার হতে পারেন। বৈদেশিক অর্ডারের উপর প্রভাব পড়তে পারে। সাংসারিক কাজের জন্য কোনো আত্মীয়র সাহায্য আশা করা যায়। সপ্তাহর শেষ দিকে পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করতে পারেন। যানবাহন ক্রয় বিক্রয় যোগ প্রবল।

বৃশ্চিক রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি বৃশ্চিক রাশির জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুতে ব্যয় বৃদ্ধি পাবে। কোনো অনাকাঙ্খীত কারনে দূরের যাত্রা স্থগিত করতে পারেন। প্রবাসীদের কাজের ক্ষেত্রে সাফল্য লাভের যোগ প্রবল। সপ্তাহর মধ্যভাগে আপনার শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। ব্যবসায়ীক কাজে সফল হবেন। দাম্পত্য ক্ষেত্রে প্রশান্তি বিরাজ করবে। সপ্তাহর শেষার্ধে বকেয়া টাকা পয়সা আদায় করতে গিয়ে কারো সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। আত্মীয়দের সাথে আর্থিক লেনদেন করলে ভুগতে হবে। রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ প্রত্যাশা পূরণ হবে না। সপ্তাহর শেষ দিকে ছোট ভাই বোনের সাহায্য পাবেন। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের কাজের সুযোগ বাড়বে। অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন।

ধনু রাশির সপ্তাহ প্যাঁচালী: ধনু রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে বড় ভাই বোন ও বন্ধুর সাহায্য পেয়ে যাবেন। ব্যবসায়ীক কাজ কর্মে অগ্রগতি হবে। বকেয়া কিছু বিল আদায়ের পাশাপাশি চাকরিজীবীদের বেতন আদায়ের সম্ভাবনা। সপ্তাহর মধ্যভাগে বৈদেশিক কাজ কর্মে অগ্রগতি হবে। তবে ভিসা সংক্রান্ত জটিলতার কারনে দূরের যাত্রায় বাধা। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের আতঙ্কিত না হওয়্ইা ভালো। আইনগত জটিলতায় কিছু অর্থ নাশ। সপ্তাহর শেষার্ধে আপনার সার্বিক অবস্থার উন্নতি হবে। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। পদস্ত কোনো ব্যক্তির সাহায্য লাভ। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। সপ্তাহর শেষ দিকে আয় রোজগার বাড়বে। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো লাভের আশা করতে পারেন। ব্যবসায়ীক বিনিয়োগ সময়ের প্রেক্ষাপটে বাড়াতে হতে পারে।

মকর রাশির সপ্তাহ প্যাঁচালী: মকর রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি সাফল্যর। সপ্তাহর শুরুতে কোনো সামাজিক রাষ্ট্রীয় ও সাংগঠনিক কাজে সম্মানিত হবেন। পেশাজীবীদের সুনাম সম্মান বৃদ্ধি পাবে। কর্মসংক্রান্ত পরীক্ষায় সাফল্য আশা করা যায়। সপ্তাহর মধ্যভাগে আয় রোজগার বৃদ্ধি পাবে। বড় ভাই বোনের বিবাহ সংক্রান্ত আলোচনায় অগ্রগতি। ঠিকাদারী কাজে বকেয়া বিল আদায় হবে। সপ্তাহর শেষার্ধে আপনার ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসতে পারে। বৈদেশিক রেমিটেন্স প্রাপ্তির যোগ প্রবল। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সীর ব্যবসায় ভালো আয় রোজগার হবে। সপ্তাহর শেষ দিকে আপনার আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। খুচরা ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে।

কুম্ভরাশির সপ্তাহ প্যাঁচালী: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি ভাগ্য ও কর্ম উন্নতির। সপ্তাহর শুরুতেই বিদেশ সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। বৈদেশিক বাণিজ্যে আশানুরুপ লাভ হতে পারে। বিদেশি কোনো প্রতিষ্টানে কর্ম লাভের যোগ প্রবল। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষা নিয়ে কিছুটা দুশ্চিন্তায় থাকতে পারেন। সপ্তাহর মধ্যভাগে আপনার কর্মস্থলে সাফল্য লাভের সুযোগ আসবে। ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়। পিতার সাহায্য পেতে পারেন। সপ্তাহর শেষার্ধে বড় ভাই ও বন্ধুর কাছ থেকে আর্থিক সাহায্য আশা করতে পারেন। ব্যবসায়ীক কাজে কোনো প্রভাবশালী লোকের সাহায্য পাবেন। সপ্তাহর শেষ দিকে আপনার ব্যয় বৃদ্ধি পাবে। হঠাৎ করে দূরে কোথাও যাত্রার সুযোগ আসবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে সতর্ক হওয়া প্রয়োজন।

মীন রাশির সপ্তাহ প্যাঁচালী: মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুতে কোনো আত্মীয়র অস্ত্রপচার বা অসুস্থতার সংবাদ আসবে। পাওনাদারদের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। বীমার বোনাস পেতে পারেন। সপ্তাহর মধ্যভাগে ভাগ্য সহায় হবে। বিদেশে উচ্চ শিক্ষা বা জীবীকার জন্য যেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে ঝামেলা দেখা দেবে। সপ্তাহর শেষার্ধে কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাথে বিরোধে জড়িয়ে পড়ার আশঙ্কা। পিতার সাথে কোনো বিষয়ে ভুল বুঝাবুঝি দেখা দেবে। সাংসারিক কাজে মায়ের সাহায্য পাবেন। সপ্তাহর শেষ দিকে আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। বন্ধু বান্ধবের সাহায্য আশা করতে পারেন। বকেয়া বিল বেতন আদায় হওয়াতে আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। বড় ভাই বোনের সাথে সম্পর্কের উন্নতি হতে থাকবে।