বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

বুধবার, মার্চ ১১, ২০২০

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: নেপচুন ও বৃহস্পতি। ১২ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর বৃহস্পতির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৩, ১২, ২১, ৩০। আপনার শুভ বর্ণ: হলুদ ও বেগুণী। শুভ গ্রহ ও বার: বৃহস্পতি। শুভ রত্ন: এমেথিষ্ট ও পোখরাজ। আজকের দিনে জন্মগ্রহণ কারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: কন্ঠ শিল্পী শ্রেয়া ঘোষাল, আতিফ আসলাম, ফাল্গুণী পাঠক, এডলফ ওকস, আবু জাফর শামসুদ্দিন, ড. রেহমান সোবহান প্রমুখ। আজকের শুভ রং: বেগুণী ও হলুদ বর্ণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৬:২৩-৭:৫৯, ১১:০৬-১:২৭। আজকের দিনের বর্জনিয় খাদ্য: বিকাল: ৫:১০ পর্যন্ত পটোল পরে মুলা খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কন্যা রাশিতে, সকাল ১০:১৮ থেকে তুলা রাশিতে অবস্থান করবে। ৩য়া তিথি, বিকাল: ৫:১০ থেকে ৪র্থী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। মানসিক ভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। ব্যবসা বাণিজ্যে সাফল্য আশা করা যায়। প্রেমের বিয়েতে সাফল্য লাভ। আজ জীবন সাথীর জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। বৈদেশিক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। অংশিদারী বাণিজ্যে ভালো লাভ হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার প্রেমের ক্ষেত্রে সাফল্য আসবে। কর্মস্থলের কোনো ঝামেলার অবশান হতে পারে। সহকর্মী ও কর্মচারীদের কাছ থেকে ভালো সাড়া পেতে পারেন। অণৈতিক সম্পর্কগুলো আপনাকে ভোগাতে পারে। আর্থিক লেনদেনের সময় কারো উপর অধিক নির্ভর না করাই ভালো। ব্যবসায়ীক কাজের ক্ষেত্রে একটু সাবধানতা অবলম্বন করুন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য ভালো। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সন্তানের কোনো সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে। প্রেমিক প্রেমিকাদের দেখা সাক্ষাৎ হওয়ার যোগ প্রবল। কোনো উপহার সামগ্রী ক্রয় করতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বহু দিন পর আপনার কোনো লালিত স্বপ্ন পূরণ হবে। যানবাহন ও আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। আজ গৃহের জন্য কোনো আসবাব পত্র বা বৈদ্যুতিক যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। মায়ের সাহায্য লাভ। জমি আবাসন সংক্রান্ত কাজে আত্মীয়দের পরামর্শ কাজে আসবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার যোগাযোগ রক্ষা করার জন্য উত্তম। কোনো ফেলে রাখা কাজ সম্পন্ন করার সুযোগ আসতে পারে। ছোট ভাই বোনের সাথে সু সম্পর্ক বজায় থাকবে। সাংবাদিক ও প্রকাশকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। আজ কোনো ছাপানোর কাজে অগ্রগতি হবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা ধার দেওয়া টাকা আদায়ে সাফল্য আশা করতে পারেন। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ আসবে। ব্যবসায়ীক ক্ষেত্রে ভালো বেচাকেনার আশা করা যায়। গৃহে শ্যালক শ্যালিকা বা দেবর ননদের আগমন হতে যাচ্ছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় সাফল্য আশা করতে পারেন। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার দক্ষতার জন্য পুরষ্কিৃত হবেন। অসুস্থদের শারীরিক অবস্থার দ্রুত উন্নতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে কোনো প্রভাবশালী বন্ধুর সাহায্য আশা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। বৈদেশিক কাজে কিছু অগ্রগতি আশা করতে পারেন। আইনগত জটিলতা থেকে সহসা মুক্তি লাভের কোনো সম্ভাবনা নেই। আমদানী রপ্তাণী বাণিজ্যে শুল্ক ও ভ্যাট সংক্রান্ত জটিলতায় ভুগতে পারেন। প্রবাসীদের সময় ভালো যাবে। বন্ধুর সাহায্য পেতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বন্ধুর সাহায্য লাভ। সকালের দিকে পিতার কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। বড় ভাই বোনের কাছ থেকে পড়াশোনার জন্য কিছু বকাঝকা শুনতে হতে পারে। ব্যবসায়ীদের বকেয়া টাকা পয়সা আদায় হবে। ঠিকাদারী বিল আদায়ের সমূহ সম্ভাবনা।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি সাফল্যের। কর্মস্থলে আশাতীত উন্নতির সুযোগ আসবে। প্রভাবশালী নেতার সাহায্য পাবেন। পদস্ত কর্মকর্তার সহায়তায় ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। রাজনৈতিক নেতাকর্মীদের দিনটি নুতন পদ প্রাপ্তির। পিতার সাথে সম্পর্কের উন্নতি আশা করতে পারেন। বেকারদের কর্ম লাভের যোগ প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে ভাগ্য সহায় হতে পারে। উচ্চ শিক্ষার্থে কোনো পরীক্ষায় অংশ নিতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য কোথাও যেতে হবে। শিক্ষা ও গবেষণা মূলক কাজে সাফল্য আশা করতে পারেন। শিক্ষকের সাহায্য আশা করা যায়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। পুরোনো কোনো পাওনাদারের জ্বালাতনে পড়তে পারেন। ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতা দেখা দেবে। হঠাৎ করেই নগদ টাকা সঙ্কটে ভুগতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগের ক্ষেত্রে আপনাকে আরো বেশী সাবধান হতে হবে। আজ রাস্তাঘাটে চলার সময় সাবধানতা অবলম্বন করুন। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন।