পঞ্চগড়ে জমি নিয়ে সংঘর্ষ নিহত ১, আহত ১০

সোমবার, মার্চ ২, ২০২০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় সদর উপজেলার শিংরোড দেওয়ানিপাড়া এলাকায় ৪শতক জমি নিয়ে চাচা-ভাতিজার সংঘর্ষে রবিয়াল হোসেন (৩৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। এ সময় দুই পক্ষের আহত হয়েছেন আরও ১০ জন। আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পঞ্চগড় সদর উপজেলার শিংরোড দেওয়ানিপাড়া এলাকার আবু বক্কর সিদ্দিক ও প্রতিবেশি নুর মোস্তফার মধ্যে ৪ শতক জমির নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলাও করে মোস্তফা।

সোমবার সকাল সাড়ে ১১ টায় বিরোধীয় জমিতে দলবল নিয়ে বাঁশের বেড়া দিতে গেলে আবু বক্কর ও তার পরিবারের লোকজন বাধা দেয়। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রবিয়ালকে মৃত ঘোষণা করেন।

অন্যান্যদেরকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। পঞ্চগড় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন কুমার রায় জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। এরই মধ্যে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ নুর মোস্তফা, তার স্ত্রী খুকী ও ছেলে ফরিদুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।