আমিরের সঙ্গে সংসার করা সহজ নয়: কিরণ

শুক্রবার, ফেব্রুয়ারি ২৮, ২০২০

বিনোদন ডেস্ক : বলিউড তারকাদের ঘরণী তারা। স্বামীদের পাশাপাশি তারাও সব সময় থাকেন লাইমলাইটে। সে মাঝ রাতের কোনো জমকালো পার্টি হোক কিংবা বিদেশে ঘুরতে যাওয়া। স্বামীদের পাশাপাশি তারাও সব সময় থাকেন ক্যামেরার ফোকাসে। তারকা স্বামীদের ঘর করতে গিয়ে তাদের কী কী সহ্য করতে হয়, এমন প্রশ্নের উত্তরে সম্প্রতি মুখ খোলেন গৌরী খান, কিরণ রাও এবং মীরা রাজপুত।

শাহরুখের সঙ্গে ঘর করতে গিয়ে গৌরীকে কখনো সমস্যার মুখে পড়তে হয়েছে! এমন প্রশ্নের উত্তরে গৌরী জনান, বাড়িতে কাউকে কিছু না জানিয়ে এক সময় শাহরুখের জন্য মুম্বাইতে হাজির হন তিনি। কারণ ওই সময় শাহরুখের সঙ্গে ডেট করছিলেন তিনি। শাহরুখের সঙ্গে অশান্তির জেরেই দিল্লি ছেড়ে ওই সময় হন্তদন্ত হয়ে দিল্লি ছেড়ে মুম্বাইতে হাজির হন গৌরী।

গৌরীর মতো আমির খানের স্ত্রী কিরণ রাও-ও এ বিষয়ে মুখ খোলেন। তিনি বলেন, আমিরের সঙ্গে সংসার করা খুব একটা সহজ কাজ নয়। যে মানুষ জীবনকে ‘লার্জার দ্যান লাইফ’ হিসেবে মেনে নিয়ে চলেন, তার সঙ্গে প্রতিদিন সংসার করা যে খুব সহজ নয়, তা স্পষ্ট করে দেন কিরণ রাও।

অন্যদিকে শাহিদকে নিয়ে মুখ খোলেন তার স্ত্রী মীরা রাজপুতও। মীরা জানান, তার জন্য শাহিদের বাড়ি থেকে যখন বিয়ের প্রস্তাব আসে, তখন অন্যরকম কিছু ভাবা হয়েছিল। শাহিদের ভাইয়ের সঙ্গে মীরার বিয়ের প্রস্তাব দেয়া হয়েছিল বলে ওই সময় মনে করা হয়। কারণ বয়সের প্রচুর তফাতের জন্য এর আগেও শাহিদের সঙ্গে মীরার বিয়ের প্রস্তাব নাকচ করে দেয়া হয় রাজপুত পরিবারের তরফে।

সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্তও জীবনের কঠিন সময় নিয়ে মুখ খোলেন। তিনি বলেন, সঞ্জয় যখন জেলে ছিলেন তখন কখনো সন্তানদের সঙ্গে স্বামীর দেখা করাননি মান্যতা। কারণ সঞ্জয় কখনো চাননি যে জেলে থাকার সময় বাবাকে দেখুক তার সন্তানরা। সূত্র-পিঙ্কভিলা