যুবদলের কর্মীসভায় পুলিশি হামলার নিন্দা মির্জা ফখরুলের

বুধবার, ফেব্রুয়ারি ২৬, ২০২০

পটুয়াখালী : পটুয়াখালীর দশমিনায় যুবদলের কর্মীসভায় পুলিশের হামলা ও নেতাকর্মীদের গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, মঙ্গলবার পটুয়াখালীর দশমিনায় যুবদলের কর্মীসভায় পুলিশি হামলায় যুবদল কেন্দ্রীয় সহ-সভাপতি আজিজুল হাকিম আরজু, সহ-সভাপতি ও বিএম বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক জিএস অ্যাডভোকেট আক্তারুজ্জামান শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হোসেন, সহ-সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, মনিরুল ইসলাম লিটন, সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব, পটুয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তৌফিক আলী খান কবির, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মোস্তাফিজুর রহমান রুমি, জেলা যুবদলের সদস্য ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি গাজী আশফাকুর রহমান বিপ্লবসহ অন্তত ৫০ জন নেতা-কর্মীকে গ্রেফতার এবং বেশ কয়েকজন নেতা-কর্মীকে পিটিয়ে আহত করার ন্যাক্কারজনক ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মির্জা ফখরুল অবিলম্বে গ্রেফতার হওয়া নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তি ও পুলিশি হামলায় আহত নেতা-কর্মীদের সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য, খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার দশমিনায় যুবলীগের কর্মসূচিতে হামলার ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হন। গ্রেফতার করা হয় বেশ কয়েকজন যুবদল নেতাকর্মীকে।