মেয়ের জন্য কি করলেন রাজ-শিল্পা?

বুধবার, ফেব্রুয়ারি ২৬, ২০২০

বিনোদন ডেস্ক : ঘরে লক্ষ্মী এসেছে। পার্টি তো বনতা হ্যায়! সেই কথা মেনে জমাটি পার্টি দিলেন সদ্য কন্যাসন্তানের মা-বাবা রাজ কুন্দ্রা আর শিল্পা শেঠি কুন্দ্রা। শুধু সামিশা শেঠি কুন্দ্রার জন্য ইয়া বড় কেক কেটে পার্টি করেছেন তারা। সেই পার্টিতে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন কে না ছিলেন!

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করতেই নেটিজেনরা একের পর এক মন্তব্য করেছেন। পার্টি এনজয় করেছে রাজ-শিল্পার বড় ছেলে ভিয়ান রাজ কুন্দ্রাও।

শিল্পা শেঠি তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন যাতে আমরা দুটি বিশাল কেক দেখতে পাব। বন্ধু আকাঙ্খা মালহোত্রা এবং রোহিত আগরওয়াল নতুন বাবা-মাকে উপহার দিয়েছেন। ছবিতে শিল্পা তার বন্ধুদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, “তোমাদের অসংখ্য ধন্যবাদ। এত সুন্দর দুটো কোক উপহার দেয়ার জন্য।”

হার্ট শেপের সাদা কেকের স্বাদ ভ্যানিলা। ওপরে ফুল দিয়ে সুন্দর করে সাজানো। দ্বিতীয় কেকটি চকোলেট স্বাদের। এটি আরও অভিনব। কারণ, শিশুর প্রয়োজনীয় উপকরণ জামাকাপড়, জুতো, দুধের বোতল এবং শৌখিন খেলনা দিয়ে সাজানো। আকাঙ্খাও দুটো কেকের ছবি নিজের ইনস্টায় শেয়ার করেছেন।

ঋদ্ধিমা কাপুর সাহনি সহ ক্লোজ-নাইট পার্টিতে এই জুটির অনেক বন্ধু ছিল। শিল্পা শেঠি এবং রাজ কুন্দ্রার বিয়ে হয়েছিল ২০০৯-এ। ১৩ বছর বড় পর্দা থেকে দূরে থাকার পর খুব শিগিগিরি অভিনয় দুনিয়ায় ফিরছেন ‘নিকম্মা’ ও ‘হাঙ্গামা ২’ ছবিতে। ‘নিকম্মা’য় শিল্পার সঙ্গে থাকছেন অভিমন্যু দাসানি, শার্লি সোনিয়া। ‘হাঙ্গামা ২’-তে তাকে দেখা যাবে পরেশ রাওয়াল ও মিজান জাফরির সঙ্গে।