ক্রিকেটারের সঙ্গে সম্পর্ক নিয়ে কি বললেন আনুশকা?

বুধবার, ফেব্রুয়ারি ২৬, ২০২০

বিনোদন ডেস্ক : জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী আনুশকা শেঠির নাম কোনো এক ক্রিকেটারের সঙ্গে যোগ করা হয়েছিল। যদিও সেই গল্প অনেক আগের। গুজব উঠেছে যে বাহুবলী অভিনেত্রী ক্রিকেটারকেই বিয়ে করতে চলেছেন। যদিও কে সেই রহস্যজনক ব্যক্তি সে বিষয়ে কিছুই প্রকাশ করেননি আনুশকা। কিন্তু এখন মনে হচ্ছে ব্যাগ থেকে বেড়ালটা এবার বেড়োবে নাকি সেখানে আদৌ কোনো বেড়ালই নেই।

ক্রিকেটারের সঙ্গে ডেটের গুজব ওড়ালেন আইবি টাইমস ডট কম নামে এক সংবাদমাধ্যম। ওই সংবাদমাধ্যমের রিপোর্ট থেকে জানা যায়, আনুশকা সম্প্রতি এক সাক্ষাৎকারে এইসব গুজব নিয়ে মুখ খুলেছেন। তিনি স্পষ্ট করে জানিয়েছেন যে আগেও তার নামে গুজব রটেছিল যে তিনি প্রেমে পড়েছেন এবং গোপনে বিয়েও সেরে ফেলেছেন। আনুশকা এরপর তার সঙ্গে ক্রিকেটারের ডেটিং নিয়ে গুজবের তীব্র নিন্দা করেন। আনুশকা সকলের কাছে অনুরোধ করেছেন যে আগে সত্য যাচাই করে ফের সেটা নিয়ে কথা বলা হোক।

তিনি আরো জানান, এ ধরনের রিপোর্ট সবসময়ই হাওয়ায় ভেসে বেড়াত আর তা এখনো হয়। পরিবারের পছন্দে বিয়ে করবেন আনুশকা জানিয়েছেন যে তিনি সঠিক ব্যক্তির খোঁজ করা বন্ধ করে দিয়েছেন। এই সিদ্ধান্তটা তিনি পরিবারের ওপর ছেড়েছেন। এর আগেও বাহুবলী অভিনেত্রী তার সহ-অভিনেতা প্রভাসের সঙ্গে ডেট করছেন বলে গুজব রটে।

আনুশকার ফিল্ম কেরিয়ার এবার আনুশকার কাজের কথায় আসা যাক। তাকে শেষবারের মতো ‘সাই রা নরসিংহ রেড্ডি’-তে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল। তার পরবর্তী ছবি হেমন্ত মধুকারের ‘নিশব্দধাম’, যেটি একটি থ্রিলার ছবি, এখানে দেখা যাবে আনুশকাকে। এটি তামিল ও তেলেগু দু’টি ভাষাতেই হবে। অনুষ্খার পাশাপাশি ছবিতে রয়েছেন মাধবন, অঞ্জলি, মাইকেল ম্যাডসেনসহ অন্যান্যরা। সূত্র: ওয়ান ইন্ডয়া