কমল হাসানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ!

বুধবার, ফেব্রুয়ারি ২৬, ২০২০

বিনোদন ডেস্ক : জোর করে চুম্বন করা হয়েছে তাকে। তার মতামত না নিয়েই হঠাৎ চুম্বন করে বসেন কমল হাসান। দিক্ষিণী সিনেমার বর্ষীয়ান অভিনেত্রী রেখার ওই মন্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই জোর শোরগোল শুরু হয়েছে।

সম্প্রতি একটি টেলিভিশনের সাক্ষাৎকারে হাজির হন রেখা। সেখানে তিনি জানান, ‘পুন্নাগাই মান্নান’-এর সেটে কমল হাসান তাকে চুম্বন করে। গল্প এবং চরিত্রের প্রয়োজনে সেদিন ওই দৃশ্যের অবতারণা করা হলেও, আগে থেকে তাকে কিছু জানানো হয়নি।

‘পুন্নাগাই মান্নান’-এর পরিচালক বালাচন্দ্র এবং কমল হাসান, এই দুজনই জানতেন ওই দৃশ্যের বিষয়ে। ফলে ক্যামেরা রোল হওয়ার পর কমল যখন তাকে ঘনিষ্ঠভাবে চুম্বন করেন, তখন অবাক হয়ে যান তিনি। বালাচন্দ্রের কথায় কীভাবে তার অনুমতি ছাড়া কমল চুম্বন করতে পারেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন রেখা।

পাশাপাশি তিনি আরো বলেন, ‘পুন্নাগাই মান্নান’-এর শুটিংয়ের সময় তার বয়স ছিল মাত্র ১৬। রূপোলি পর্দায় তখন সবে পা রাখতে শুরু করেছেন তিনি। ফলে সিনেমার রসায়ানের জন্য তার অনুমতি নেয়া প্রয়োজন, এই কথা মনে করেননি কেউই। ফলে ওই দৃশ্যের শুট হওয়ার পর লজ্জায় মাথা নীচু হয়ে যেতে শুরু করে তার। পর্দায় মেয়ের চুম্বন দৃশ্য দেখে বাবা কী মনে করবেন, তা ভেবেই মানসিকভাবে বিধ্বস্ত হয়ে যেতে শুরু করেন বলে জানান রেখা।

শুধু তাই নয়, ওই ঘটনার পর একবারের জন্যও কমল হাসান কিংবা পরিচালক বালাচন্দ্র তার কাছে ক্ষমা চাননি। চাওয়ার চেষ্টাও করেননি। এমনকী, ‘পুন্নাগাই মান্নান’ ওই সময় সুপারহিট হওয়ায়, রেখার কথায় কেউ গুরুত্বও দেননি বলে দাবি করেন অভিনেত্রী।

দক্ষিণী অভিনেত্রীর এই অভিযোগ সামনে আসার পর থেকেই শুরু হয়েছে জোর শোরগোল। রেখাকে না জানিয়ে চুম্বন করার অভিযোগে কমল হাসানকে এবার প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে বলেও দাবি জানাতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। যদিও বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি কমল হাসানকে। সূত্র: জি-নিউজ