২৪ মার্চ প্রেক্ষাগৃহে আসছে ‘সূর্যবংশী’

সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০

বিনোদন ডেস্ক : অক্ষয় কুমার আর রোহিত শেঠি জুটির প্রথম ছবি ‘সূর্যবংশী’র মুক্তির দিন যে এগিয়ে আসবে, তা আগেই শোনা গিয়েছিল। এবার নির্মাতারা জানালেন কবে মুক্তি পাবে ছবি। একটি ভিডিও প্রকাশ করে একথা জানিয়েছেন সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ।

ভিডিওতে দেখা গিয়েছে, একদল বাচ্চা সিম্বাকে (রণবীর সিং) ঘুম থেকে জাগায়। কাগজে একটা তারিখ দেখায় ‘২৪ মার্চ’। সিম্বা বলে, তার কোনো সমস্যা নেই। সিংঘাম স্যারকে জিজ্ঞাসা করা হোক। এরপর বাচ্চাদের ওই দলটি যায় সিংঘামের (অজয় দেবগন) কাছে। তার কাছ থেকেও ছাড়পত্র মেলে। সে বলে, সূর্যবংশীকে (অজয় দেবগন) যেন জানিয়ে দেয়া হয়। দলটি রওনা দেয় সূর্যবংশীকে বলতে। সবুজ সংকেত দেয় সেও। তখনই সিদ্ধান্ত হয় ২৪ মার্চ মুক্তি পাবে ‘সূর্যবংশী’ ছবি।

জানা যায়, এদিন থেকেই মুম্বাইয়ের সব থিয়েটার খেলা থাকবে ২৪ ঘণ্টা। যখন ইচ্ছা, তখনই ছবি দেখতে যেতে পারবে দর্শক। তার উপর ২৫ মার্চ মুম্বাইয়ে ছুটির দিন। তাই ২৪ মার্চকেই ছবি মুক্তির দিন হিসেবে বেছে নেয়া হয়েছে।

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংঘাম’ ও ‘সিংঘাম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অক্ষয়ের পাশাপাশি ক্যাট সুন্দরীও এই প্রথম রোহিতের ছবিতে অভিনয় করলেন।

অক্ষয়-ক্যাটরিনা জুটি এর আগেও বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছে দর্শকদের। দু’জনের একসঙ্গে এটি অষ্টম ছবি। অক্ষয়-ক্যাটরিনার কেমিস্ট্রি ও বক্স অফিসে জুটির সাফল্যের কারণেই বোধহয় ‘সূর্যবংশী’র জন্য এই জুটিকেই বেছে নিয়েছেন রোহিত। সূত্র: সংবাদ প্রতিদিন