সুইমিং পুলে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ শ্রাবন্তী!

সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০

বিনোদন ডেস্ক : তিনি বাঙালিদের কাছে হার্টথ্রুব। ‘চ্যাম্পিয়ন’-এর সেই মিষ্টি নায়িকা এখন এক সন্তানের মা। কিন্তু তাতে কী, নেটদুনিয়ায় এখনও লহমায় ঝড় ওঠে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের আগমনে। ব্যক্তিগত জীবন নিয়ে যতই সমালোচনা থাকুক না কেন, নেটিজেনরা কিন্তু শ্রাবন্তী বলতে বোঝেন শুধুই নায়িকাকে।

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে টলি নায়িকা শ্রাবন্তীর একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে সুইমিং পুলে স্বামী রোশন সিংয়ের সঙ্গে প্রায় অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করেছে রোশন সিং। শেয়ারের পর থেকেই লাইক কমেন্টেস-এ ভয়ে গিয়েছে এই মিষ্টি ছবি।

মনে করা হচ্ছে ছবিটি থাইল্যান্ডের। কিছুদিন আগে সেখান থেকে ছুটি কাটিয়ে ফিরলেন টলিউড ডিভা। কিন্তু শ্রাবন্তী বা রোশনের সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি অবশ্য এছবি দেখা যাচ্ছে না। ছবিটিতে পড়ন্ত সূর্যের আলো গায়ে মেখে নিচ্ছেন রোশন ও শ্রাবন্তী। শেষ সূর্যের আলো এক মায়াময় পরিবেশের সৃষ্টি করেছে। ছবিটি শেয়ার হওয়ার মাত্র ৫ ঘন্টার মধ্যে তাতে প্রায় দেড় হাজারের কাছাকাছি লাইক পড়ে গিয়েছে।

অন্যদিকে বেশ কয়েকদিন পরে সিনেমার মধ্যে ফিরছেন নায়িকা। সম্প্রতি আসতে চলেছে তার ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’। বহু সিনেমা করলেও প্রসেনজিতের মতো তারকার সঙ্গে জুটি বাঁধা হয়নি নায়িকার। তাই এই জুটির সিনেমা দেখতে মুখিয়ে বাঙালি দর্শকেরা। সূত্র: কলকাতা ২৪x৭