সাভার ও আশুলিয়ায় ৪ মরদেহ উদ্ধার

সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে : সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকা থেকে পৃথক ঘটনায় চার জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার গভীররাতে সাভার পৌর এলাকার রেডিও কলোনী, পূর্ব রাজাশন ও আশুলিয়ার নিরিবিলি ও জামগড়া থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সাভারের রেডিও কলোনী এলাকায় পূর্ব শক্রুতার জের ধরে আপন নামের (৩০) তৃতীয় লিঙ্গের এক ব্যক্তিকে গলা টিপে হত্যা করে অন্য তৃতীয় লিঙ্গের ব্যক্তিরা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এই হত্যাকান্ডে জড়িত সন্দেহে মাইশা ও মোহাম্মদ আলী তৃতীয় লিঙ্গের দুই ব্যক্তিকে আটক করে পুলিশ

অন্যদিকে সাভারের পূর্ব রাজাশন এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে অজুফা (২২) নামের এক গার্মেন্টস শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এদিকে আশুলিয়ার নিরিবিলি এলাকার একটি বাড়ির ঘর থেকে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় এক (২০) নারীর লাশ উদ্ধার ও জামগড়া এলাকার একটি বাড়ির ঘর থেকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এক (২৯) যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে পুলিশ ময়না তদন্তের জন্য লাশগুলো শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, সংশিষ্ট ঘটনায় থানায় পৃথক পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।