‘সম্রাট-পাপিয়ারা চতুর্থ সারির নেতা, তা হলে প্রথম সারির নেতারা কী করছে ভাবুন’

সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০

ঢাকা : নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পাপিয়া চৌধুরী এখন ‘টক অব দ্য কান্ট্রি’। রাজনীতির আড়ালে অস্ত্র, মাদক ও দেহব্যবসা করে বিশাল সম্পদের মালিক হয়েছেন তিনি ও তার স্বামী।

একইভাবে অবৈধ ক্যাসিনো ব্যবসা খুলে ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যতম অঙ্গসংগঠন যুবলীগের অনেক নেতা সম্পদের পাহাড় গড়েন। তাদের মধ্যে অন্যতম ছিলেন যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাট।

ক্ষমতাসীন দলের নেতাদের এসব অপকর্ম নিয়ে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

আজ সোমবার সকালে নিজের পেজে দেয়া ওই স্ট্যাটাসে তিনি বলেন, ‘আওয়ামী লীগের তৃতীয় (সম্রাট) আর চতুর্থ (পাপিয়া) সারির নেতা হয়ে এত অবাধে এসব জঘন্যতম কর্মকাণ্ড করা যায়! প্রথম সারিতে থাকা বদগুলো তা হলে কী করে যাচ্ছে ভেবে দেখুন।’

তিনি বলেন, ‘পাপিয়া, সম্রাট– এরা হচ্ছে আওয়ামী আমলের প্রচ্ছদ মাত্র। মূল কাহিনি নিশ্চয় আরও অনেক গভীর, বিস্তারিত ও নারকীয়। কোনো দিন জানতে দিতে চাইবে না তারা এটি আমাদের।’ ঢাবির এই অধ্যাপক আরও বলেন, ‘রাতের ভোট, নির্যাতন, গুম-খুন, মামলা-হামলা এসবের প্রয়োজন হয় এ কারণে। মানুষ বুঝে এসব।’