মঙ্গলবার দিনটি যেমন কাটবে আপনার

সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মীন, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও নেপচুন। ২৫ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর নেপচুনের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যাঃ ৭, ১৬, ২৫। আপনার শুভ বর্ণঃ হলুদ ও বেগুণী। শুভ গ্রহ ও বারঃ বৃহস্পতি ও সোম। শুভ রত্ন পোখরাজ ও এমেথিষ্ট। আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: পর্যটক ইবনে বাতুতা, ক্রিকেটার সৌম্য সরকার, অভিনেতা শাহেদ কাপুর, দিব্বা ভারতী, গায়ক জর্জ হ্যারিসন, চিত্রপরিচালক জহির চৌধুরী প্রমুখ।

আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য বেগুণী ও হলুদ বর্ণ ভালো ফল বয়ে আনবে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৮:৪৩-১১:০৩, দুপর: ১:২৭-৩:০২, বিকাল: ৩:৪০-৫:২৩ রাত: ৯:২৬-১১:৫২ এর মধ্যে। আজকের দিনের বর্জিত খাদ্যঃ আজ রাত: ১২:২১ পর্যন্ত বেগুণ পরে পটল খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থানঃ আজ চন্দ্র কুম্ভ রাশিতে সকাল: ১১:৪৬ থেকে মীন রাশিতে অবস্থান করবে। ২য়া তিথি রাত: ১২:২১ পর্যন্ত পরে ৩য়া তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বকেয়া কিছু টাকা আদায় হবে। বড় ভাই এর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। বন্ধুর কাছ থেকে ব্যবসায়ীক সহায়তা লাভ। দুপর থেকে ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক প্রয়োজনে দূরে কোথাও যাত্রা করতে পারেন। ট্্রান্সপোর্ট ব্যবসা শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। চাকরীজীবীদের কাজে কর্মে উন্নতির আশা আছে। রহস্যজনক কারনে আপনার কোনো তদবির আটকে যাবে। রাজনৈতিক কাজে সুনাম সম্মান বৃদ্ধির যোগ। দুপরের পর ব্যবসায়ীরা কিছু আয় রোজগারের সুযোগ পাবেন। বকেয়া টাকা আদায়ের যোগ। প্রভাবশালী বন্ধুর সাহায্য লাভ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্যে অনুকূল। বিদ্যার্থীরা বৈদেশিক বৃত্তি লাভের সুযোগ পাবেন। বিশ্ব বিদ্যালয়ের কোনো পরীক্ষায় সফল হতে পারেন। দুপর থেকে বেকারদের কর্ম সংক্রান্ত পরীক্ষায় বা তদবিরে সাফল্য আশা করা যায়। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে আশানুরুপ সফলতা পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। সকাল সকালই পাওনাদারের তাগাদা পেতে পারেন। কোনো আত্মীয়র অসুস্থতার সংবাদ আসবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে একটু সতর্ক থাকুন। দুপর থেকে ভাগ্য সহায় হবে। বিদেশ যাত্রা বা প্রবাস বাসের সুযোগ পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে কিছু অর্থ দানের সুযোগ পাবেন।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়।রহস্যজনক কোনো কাজের সাথে জড়িয়ে যেতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে ভালো আয়ের সুযোগ আসবে। জীবন সাথীকে কিছু কিনে দিতে হবে। দুপর থেকে সময় ভালো যাবে না। কোনো আত্মীয় বা পরিচিতর অসুস্থতার সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতার কারনে গ্রেফতার হতে পারেন। পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে দূর্ঘটনা এড়িয়ে চলুন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালে কর্মস্থলে সহকর্মীদের সাথে কিছু ভুল বুঝাবুঝি দেখা দেবে। গোপন শত্রুতার শিকার হতে পারেন। দুপর থেকে ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। অংশিদারী ব্যবসায় সাফল্য লাভ। জীবন সাথীর জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সন্তানের সাথে কিছু ভুল বুঝাবুঝির আশঙ্কা। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। অবিভাবক মহলে আপনার প্রেমের কথা জানাজানি হওয়ার আশঙ্কা। দুপর থেকে কর্মস্থলে কিছু ঝামেলা বৃদ্ধি পাবে। ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। অনৈতিক কাজের থেকে বিরত থাকুন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। পারিবারিক ক্ষেত্রে কিছু ভালো ঘটনা ঘটার সম্ভাবনা। বৈদেশিক বাণিজ্যের স্বপ্ন পূরণ হতে পারে। আত্মীয়দের সাথে কোনো বিরোধের অবশান আশা করতে পারেন। প্রেমিক প্রেমিকাদের জন্য দুপরের পর সময় ভালো যাবে না। বিদ্যার্থীদের পড়াশোনায় কিছু বাধা বিপত্তি দেখা দেবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার যোগাযোগের জন্য উত্তম। সাংবাদিক ও প্রকাশকদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের সাথে সম্পর্কের অগ্রগতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যের জন্য বিদেশ যাত্রার যোগ। দুপর থেকে প্রত্যাশা পূরণের যোগ। গৃহ ভূমি আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় বকেয়া টাকা আদায় হতে পারে। জাতিকাদের সঞ্চয়ের যোগ প্রবল। গৃহে শ্যালক শ্যালিকা বা দেবর ননদের আগমন হবে। দুপরে বিদেশ থেকে ভালো কোন সংবাদ পেতে পারেন। প্রকাশক ও পুস্তক ব্যবসায় ভালো আয় হবে। গার্মেন্টস ব্যবসায়ীরা নুতন অর্ডার পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি কিছুটা রহস্যময়। মানসিক ভাবে অস্থির থাকতে পারেন। জীবন সাথীর সাথে কোনো বিষয়ে মনমালিন্য দেখা দেবে। দুপরের পর বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। আর্থিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। রেস্টুরেন্ট ও ফাস্টুফুড ব্যবসায় ভালো আয়ের যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি সকালের দিকে ব্যয় বহুল থাকবে। সাংসারিক বাজার সদাইয়ে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দুপরে আপনার কর্মস্থলে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সম্মান বৃদ্ধির সুযোগ পাবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে।