আদিত্যর বিয়ে নিয়ে কি বললেন নেহা?

রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০

বিনোদন ডেস্ক : আদিত্য নারায়ণকে বিয়ে করবেন নেহা এমন গুজব শোনা যাচ্ছিল। যদিও পরে জানা গিয়েছে সেটা নেহাতই ছিল পাবলিসিটি স্টান্ট। এবার নেহা কাক্কার জানালেন উদিত নারায়ণের ছেলে কাকে বিয়ে করতে চলেছেন।

আপাতত জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শোতে বিচারক হিসেবে রয়েছে নেহা কাক্কার। আর সেই শো তে হোস্ট আদিত্য নারায়ন। কিছুদিন আগেই একটি স্পেশাল এপিসোড তাদের বিয়ে হতেও দেখা গিয়েছে যদিও সে সবই ছিল নিছক মজা। এবার সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার। জানালেন এ বছরই বিয়ে করছেন আদিত্য।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহা জানিয়েছেন আমি খুব খুশি এটা জেনে যে আমার বন্ধু আদিত্য এ বছরই বিয়ে করছেন তার দীর্ঘদিনের প্রেমিকাকে৷ তার প্রেমিকাকে তাদের আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন নেহা।

দু’জনের বিয়ে নিয়ে চলছিল জোর জল্পনা। আদিত্য-র মা-বাবা মঞ্চে এসে নেহাকে পুত্রবধূ করার কথা বলে যান। তারপর থেকেই চলছিল গুঞ্জন। তবে কি সত্যিই চার হাত এক হচ্ছে? সম্প্রতি একটি নতুন ছবি সেই জল্পনা আরো বাড়িয়ে দেয়।

ফ্যান হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করা হয়। যেখানে দেখা যাচ্ছে, নেহা মেক-আপ রুমে শুটিং-এর প্রস্তুতি নিচ্ছেন। আর তার দু’হাতে চুড়া। সাধারণত বিয়ের সময়ই চুড়া পরেন মেয়েরা। তাই নেহার এই ছবি কৌতূহল বাড়িয়ে দেয় ভক্তদের।

অন্য একটি সেলফি ভিডিও ফ্যান পেজে শেয়ার হয়েছে। সেখানে নেহা গান গাইছেন। তার গলায় শোনা যাচ্ছে, ‘ইয়াদ পিয়া কি আনে লাগি।’ সেই ভিডিও-তেও নেহার দু’হাত ভর্তি চুড়া। তবে ভক্তদের নিরাশ করে তারা জানান যে এসব ছিল মজা। এর কোনোটাই সত্যি নয়। সূত্র: কলকাতা ২৪x৭