বিয়ে করলেন ‘শাহেনশাহ’র রোদেলা

শুক্রবার, ফেব্রুয়ারি ২১, ২০২০

বিনোদন ডেস্ক : শাকিব খানের ‘শাহেনশাহ’ ছবিতে নায়িকা হয়ে এসে আলোচিত হওয়া চিত্রনায়িকা রোদেলা জান্নাত বিয়ে করেছেন। তার বর মডেল খালেদ হোসেন চৌধুরী। নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন খালেদ হোসেন চৌধুরী নিজেই।

রোদেলার সঙ্গে বিবাহ পরবর্তী ছবি পোস্ট করে খালেদ হোসেন চৌধুরী লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ নসিব হুয়া, ২০.০২.২০২০ বেস্ট বার্থডে গিফট এভার।’

চট্টগ্রামের ছেলে খালেদ হোসেন চৌধুরী বাংলাদেশের শীর্ষ মডেলদের একজন। র‌্যাম্প মডেলিংয়ের পাশাপাশি তিনি ৫০টিরও অধিক টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন। চলচ্চিত্রেও অভিনয় করছেন তিনি। খালেদ সর্বশেষ ‘বেপরোয়া’ ছবিতে খল অভিনেতা হিসেবে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর চূড়ান্ত পর্বে প্রতিযোগিদের বিভিন্ন ধরনের প্রশ্ন করে আলোচনায় আসেন খালিদ।

প্রসঙ্গত, শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ছবিতে অভিনয় করেছেন রোদেলা। ছবিতে আরেক নায়িকা হিসেবে আছেন নুসরাত ফারিয়া। যদিও ছবিটি এখনো মুক্তি পায়নি। ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। ছবিটি কোনো এক উৎসবে মুক্তি দেয়া হবে বলে জানায় প্রযোজনা প্রতিষ্ঠান।

মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করেছেন রোদেলা। এর আগে একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কিছুদিন কাজ করেছিলেন। এছাড়া ক্ল্যাসিকাল নাচেও পারদর্শী রোদেলা।