টেস্ট খেলা হচ্ছে না মুস্তাফিজের

শুক্রবার, ফেব্রুয়ারি ২১, ২০২০

স্পোর্টস ডেস্ক : গত বছরের শেষ দিকে ভারত সফরে দলে থাকলেও কোন টেস্টে খেলা হয়নি মুস্তাফিজুর রহমানের। সাম্প্রতিক সময়ে বাজে ফর্মের কারণে পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিন্ডি টেস্টের দলে ছিলেন না এই বাঁহাতি পেসার। যদিও ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরম্যান্স করে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের দলে ফিরেছেন মুস্তাফিজ। অবশ্য এই ম্যাচে তাঁর খেলা হচ্ছে না।

আজ (২১ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনে একথা নিশ্চিত করেছেন বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো বলেন, ‘আমি মনে করিনা মুস্তাফিজ এখনো টেস্ট খেলার জন্য প্রস্তুত। তাকে স্কোয়াডে রাখা হয়েছে আমাদের নতুন বোলিং কোচের সাথে যেন টেকনিক্যাল বিষয়ে কাজ করার জন্য সময় ব্যয় করতে পারে। তাকে খেলানোর জন্য স্কোয়াডে ফেরানো হয়নি। তাকে ট্রেইন করা, একটা শেপে আনার জন্যই দলের সাথে রাখা।’

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট চলাকালে মুস্তাফিজ দলের সঙ্গেই থাকবেন- বিষয়টি নিশ্চিত করে প্রধান কোচ আরও বলেন, আমি মিডিয়াকে নিশ্চিত করে দিচ্ছি মুস্তাফিজ খেলছে না। আগামী ৫ দিন সে দলের সাথে থেকে বোলিং নিয়ে কাজ করবে কীভাবে টেস্ট ক্রিকেটে আবারও ফিরে আসা যায় এ নিয়ে। এই মুহূর্তে আমি বলছি সে টেস্ট খেলার অবস্থায় নেই, তাকে টেকনিক্যালি কিছু কাজ করতে হবে। এটা একটা ভুল বোঝাবুঝি হতে পারে, সে খেলবে না।