কন্যা সন্তানের মা হলেন শিল্পা

শুক্রবার, ফেব্রুয়ারি ২১, ২০২০

বিনোদন ডেস্ক : আবারো মা হলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা। ভাবছেন পর্দায়? না, বাস্তবে কন্যা সন্তানের মা হয়েছেন শিল্পা। এবার সারোগেসির মাধ্যমে মা হলেন এই বলি সুন্দরী। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) শিল্পা ও রাজ দু’জনেই দ্বিতীয় সন্তানের খবর প্রকাশ্যে আনেন। নবজাতকের ছবি এবং নামও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

গত ১৫ ফেব্রুয়ারি জন্ম নেয় তাদের মেয়ে সামিশা শেট্টি কুন্দ্রা। সদ্যোজাতের হাতের মুঠোয় আঙ্গুলের একটি ছবি পোস্ট করেছেন শিল্পা। সেখানেই তিনি জানিয়েছেন মেয়ের নাম। ইনস্টাগ্রামে শিল্পা লেখেন, “ভগবান আমাদের প্রার্থনা শুনেছেন। অশেষ কৃতজ্ঞতা থেকে জানাচ্ছি আমাদের ঘরে নতুন সদস্যের আগমন হয়েছে। কুন্দ্রা পরিবারের কনিষ্ঠতম সদস্য— সমিশা শেট্টি কুন্দ্রা।”

ওই পোস্টে সমিশা কথার অর্থও বিষদে জানিয়েছেন শিল্পা। তিনি লিখেছেন, সংস্কৃতে ‘সা’ কথার অর্থ কিছু পাওয়া। এবং ‘মিশা’ একটি রুশ শব্দ যার অর্থ ‘ভগবানের মতো কেউ’। সমিশা কথার অর্থ ‘ভগবানের মতো কাউকে পাওয়া’।

প্রসঙ্গত, ২০০৯ সালে বিয়ে করেন শিল্পা ও রাজ। ২০১২ সালে তাদের প্রথম সন্তান ভিয়ান জন্ম নেয়। শিল্পা ও রাজের সম্পর্কের নানান ঝলকে মাঝে মধ্যেই সামনে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বিভিন্ন অনুষ্ঠানেও সেই অনুভূতির ছোঁয়া লক্ষ্য করা যায়। ফ্যানদের কাছাকাছি থাকতে রোজই নানান ভিডিও এবং ছবি পোস্ট করেন তিনি।

পরিবার সামলানোর পাশাপাশি সিনেমার পর্দাতেও ফিরছেন। প্রায় ১৩ বছর পর সাবির খানের ‘নিকাম্মা’তে অভিনয় করতে দেখা যাবে তাকে। তিনি ছাড়াও ওই সিনেমায় রয়েছেন অভিমূন্য দাসানি ও ইউটিউব সেনসেশন শিরলি সেটিয়া। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের জুন মাসে। এছাড়া প্রিয়দর্শনের ‘হাঙ্গামা ২’-তেও অভিনয় করছেন শিল্পা। এই সিনেমায় আরো রয়েছেন পরেশ রাওয়াল, মিজান জাফেরি ও দক্ষিণী অভিনেতা প্রাণিথা সুভাষ।