‘কাস্টিং ডিরেক্টর আামাকে দারুণভাবে পছন্দ করেছেন’

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২০, ২০২০

বিনোদন ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ওপর নতুন চলচ্চিত্র নির্মাণ করছেন খ্যাতনামা নির্মাতা শ্যাম বেনেগাল। ছবিটিতে শেখ মুজিবের স্ত্রীর শেখ ফজিলাতুন্নেসা রানু চরিত্রে দেখা যেতে পারে গুণী অভিনেত্রী জ্যোতিকা জ্যোতিকে।

কাগজে-কলমে চূড়ান্ত না হলেও জ্যোতিকাকেই বেগম মুজিব চরিত্রে বেছে নিয়েছেন নির্মাতা। এর পর থেকেই সামাজিক মাধ্যমসহ বিভিন্ন মহল ও শুভাকাঙ্ক্ষীরা অভিনেত্রীকে আগাম প্রশংসায় ভাসাচ্ছেন। এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন জ্যোতিকা। পাঠকের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

যে কোন নিউজের শুধু শিরোনাম দেখেই সিদ্ধান্ত নেয়াটা ঠিক নয়। পুরো নিউজ পড়ার অনুরোধ থাকলো সবার প্রতি।

খ্যাতনামা নির্মাতা শ্যাম বেনেগাল বঙ্গবন্ধুর ওপর যে চলচ্চিত্রটি নির্মাণ করতে যাচ্ছেন সেখানে #বেগম_মুজিব(শেখ ফজিলাতুন্নেসা রানু) চরিত্রে আমি অভিনয় করছি, শিরোনামে যে নিউজটি হয়েছে সেটা পুরোটা পড়লে সবাই বুঝতে পারবেন বিষয়টা পুরোপুরি ফাইনাল হয়নি। আরেকটু অপেক্ষা করতে হবে। আমি আমার অবস্থানটুকু আংশিক শেয়ার করছি আপনাদের জন্য।

১০ তারিখে শ্যাম বেনেগাল আমার সাথে কথা বলেছেন, রানু হিসেবে পছন্দ করেছেন এবং গুড লাক বলেছেন। উনার কাস্টিং ডিরেক্টরও আামাকে দারুণভাবে পছন্দ করেছেন। ব্যাস, সবকিছুই মৌখিকভাবে, কোনও চুক্তি হয়নি। অফিসিয়ালি এখনও কাউকেই কিছু জানানো হয়নি।

তবে এটা জানার পর একের পর এক ফোন, মেসেজ, ফেসবুক, ইনবক্সে, এবং বিভিন্ন মিডিয়ায় সবাই যে সমর্থন, শুভেচ্ছা, ভালোবাসায় আমাকে ভাসাচ্ছেন আমি মনে করি এটা আমার অনেক বড় পাওয়া, সত্যি আমি এতটা আশা করিনি। আপনাদের সকলের প্রতি আমার করজোড়ে শ্রদ্ধা।#বঙ্গমাতা চরিত্রে আমার প্রতি আপনাদের এই সমর্থন আজীবন আমার মনে থাকবে।

তবে আমি আপনাদের এই সমর্থন, ভালোবাসার প্রতিউত্তর দিতে পারছিনা চুক্তি না হওয়া পর্যন্ত। এমনকি আমি এক ভীষণ বিষন্নতায় ডুবে আছি। সৌভাগ্য বরাবরই আমার থেকে দূরে থাকে। কখন কি হয় কে বলতে পারে? কেউ কি কল্পনাও করতে পেরেছিল বঙ্গবন্ধুকে আমরা হারাবো তার সব থেকে কাছের মানুষরূপী শয়তান খন্দকার মোশতাকের ষড়যন্ত্র? মোশতাকরা যুগে যুগেই থাকে…….

দুখিঃত, আমি এখনই আনন্দিত হতে পারছি না। আপনারা আমাকে আপনাদের শুভকামনায় রাখবেন। সময় সব বলে দেবে। ধন্যবাদ।