৫০ কোটির ক্লাবে ‘মালাং’

বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০

বিনোদন ডেস্ক : খুন করা কারও নেশা, কারও পেশা, আর কারও অভ্যাস৷ আদিত্য রয় কাপুর, অনিল কাপুর, দিশা পাটানি এবং কুণাল খেমুর গলায় যখন খুনের হিম শীতল হুমকি শোনা যায়, তখন দর্শকদের গায়ে কাঁটা দিতে বাধ্য৷ তবে অনিল কাপুর, দিশা পাটানি এবং আদিত্য রয় কাপুর কী কারণে ঠাণ্ডা মাথায় একে অপরকে খুনের হুমকি দিচ্ছেন, সেটি ট্রেলারে স্পষ্ট করা হয়নি।

সেই রহস্য উন্মোচন করতে ৭ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে হাজির হয়েছে অ্যাকশন-থ্রিলার ঘরানার ছবি ‘মালাং’। ভারত ও ভারতের বাইরে প্রায় তিন হাজার পর্দায় এটি মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেছেন মোহিত সুরি।

পোস্টার ও ট্রেইলার প্রকাশের পর দর্শকের মাঝে বেশ সাড়া ফেলে ‘মালাং’। ফলে ৪৫ কোটি রুপি বাজেটের এই সিনেমার প্রথম তিন দিনের আয় বেশ ভালোই হয়েছে। যদিও মুক্তির পর দর্শক-সমালোচকদের কাছে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।

৬ কোটি ৭১ লাখ রুপি আয় দিয়ে বক্স অফিসে যাত্রা শুরু করেছে ‘মালাং’। মুক্তির প্রথম সপ্তাহ শেষে সিনেমাটির বক্স অফিস কালেকশন হয়েছে ৩৯ কোটি ৬৫ লাখ রুপি (শুধুমাত্র ভারতে)। আর দ্বিতীয় সপ্তাহ শেষ হওয়ার আগেই ৫০ কোটির ক্লাবে প্রবেশ করলো সিনেমাটি। ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত সিনেমাটির আয় হয়েছে ৫০ কোটি ৬৯ লাখ রুপি (শুধুমাত্র ভারতে)। বুধবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এ তথ্য জানান।

এদিকে আদিত্যের একক সিনেমা হিসেবে প্রথম দিনে সবচেয়ে বেশি আয়ের সিনেমা এটি। এর আগে এই অভিনেতার আশিকি-টু প্রথম দিনে ৬ কোটি ২৫ লাখ রুপি আয় করে। এরপর ওকে জানু ৪ কোটি ৮ লাখ রুপি, দাওয়াত-ই-ইশক ৩ কোটি ৭২ লাখ রুপি এবং ফিতুর ৩ কোটি ৬১ লাখ রুপি আয় করে।