১৩ মার্চ আসছে ‘জ্বীন’ (ভিডিও)

বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০

বিনোদন ডেস্ক : জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে প্রথমবারের মতো নির্মিত হচ্ছে ভৌতিক সিনেমা ‘জ্বিন’। নাদের চৌধুরী পরিচালিত এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল নূর ও অভিনেত্রী পূজা চেরি। মুক্তির আগেই আলোচনায় এসেছে তারকা নির্ভর এই ছবিটি।

বাংলাদেশের চলচ্চিত্রের প্রেক্ষাপট বিচারে একদম আলাদা ধাঁচের সিনেমা হতে যাচ্ছে ‘জ্বীন’, এমনটাই জানিয়েছিলেন ছবির পরিচালক নাদের চৌধুরী। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজিত এই ছবিতে রয়েছে আরেক তারকা জুটি রোশান ও মুন।

আগামী ১৩ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘জ্বীন’। ইতিমধ্যে প্রকাশ পেয়েছে ভৌতিক গল্পের এই ছবির টিজার। ৫০ সেকেন্ডের টিজারে কয়েকটি লোমহর্ষক ও ভৌতিক দৃশ্য চোখে পড়েছে দর্শকদের। এতেই জ্বীন হয়ে দেখা দিয়েছেন পূজা চেরি। টিজার দেখে সবাই এখন অপেক্ষায় রয়েছে ছবি মুক্তির জন্য।

প্রসঙ্গ, ফেব্রুয়ারিতে ‘জ্বীন’ ছবিটি মুক্তি দেয়া হবে বলে ঘোষণা দেয়া হয়েছিলো। পরে মুক্তির তারিখ পিছিয়ে আনা হয় মার্চে। কারণ ছবিটিতে ভিএফএক্সের কাজ শেষ করতে বেশ সময় লাগে বলে জানন পরিচালক। ‘জ্বীন’-এর ভিএফএক্সের কাজ হয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্টে।

https://www.youtube.com/watch?v=RSEp7lB5XgA&feature=emb_err_watch_on_yt