রণবীরের সঙ্গে বিয়ে নিয়ে কি বললেন আলিয়া?

বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০

বিনোদন ডেস্ক : ব্রহ্মাস্ত্র সিনেমার জন্য জুটি বাঁধার পর থেকেই গুঞ্জন আরো জোরালো হয়েছিল তাদের সম্পর্ক নিয়ে। সেই সম্ভাবনার পালে হাওয়া লেগেছিল যখন প্রায়ই তাদের একসঙ্গে বিদেশ ভ্রমণ করতে দেখা যেতে থাকে।

এমনকি সব অনুষ্ঠানেও তাদের হাতে হাত ধরেই পাওয়া যেত। ঋষি কাপুর অসুস্থ থাকার সময়ে বেশ কয়েকবার নিউ ইয়র্ক উড়ে গিয়েছেন আলিয়া। কাপুর পরিবারের বিভিন্ন অনুষ্ঠানেও উপস্থিত থেকেছেন তিনি।

তখন থেকেই তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়। শুধু তাই নয়, জল্পনা শুরু হয়ে যায় তাদের বিয়ের তারিখ নিয়েও। কিন্তু ভাট অথবা কাপুর পরিবারের কারও পক্ষ থেকেই এই বিষয়ে এখনো কোনো ইতিবাচক মন্তব্য পাওয়া যায়নি।

সম্প্রতি ফিল্মফেয়ারের আসরে ফের একবার আলিয়া ভাটকে বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করা হয়। উত্তরে অকপট আলিয়া বলেন, ‘এই মুহূর্তে কোন গুজব বেশি চলছে তার সঠিক ধারণা আমার নেই। আমার তো মনে হয়ে প্রতি তিন সপ্তাহ অন্তর রণবীরের সঙ্গে আমার বিয়ের তারিখ পালটে যায়। আমার অবশ্য এই পুরো ব্যাপারটাই খুব এন্টারটেনিং লাগে।’

সম্প্রতি শোনা গিয়েছিল চলতি বছরের ডিসেম্বর মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন আলিয়া ভাট-রণবীর কাপুর। অপেক্ষা শুধু ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির। তবে জল শেষ পর্যন্ত কোন দিকে গড়ায় তা সময়ই বলে দেবে। সূত্র: এই সময়