সুস্থ থাকার ‘টনিক’ নিয়ে আসছেন দেব

সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০

বিনোদন ডেস্ক : গরমের ছুটিতে সম্পর্কের অসুখ করলেও ‘কুছ পরোয়া নেহি…!’ কারণ, আট থেকে আশি সকলের জন্য ‘টনিক’ নিয়ে আসছেন দেব! নতুন বছরে যে সিনেদর্শকদের জন্য নতুন চমক আনছেন, সেকথা আগেই জানিয়েছিলেন। কিছুদিন আগেই রুক্মিণী মৈত্রর সঙ্গে নতুন ছবির ঘোষণা করেছেন। পূজায় আসছে সেলেবজুটির ‘কিশমিশ’। উপরন্তু নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর বায়োপিকের শুটিং চলছে।

এবার জানা গেল, ‘টনিক’ নিয়ে কবে আসছেন অভিনেতা দেব। সেই সঙ্গে প্রকাশ্যে এল ‘টনিক’-এর মজাদার পোস্টারও। যেখানে দেব এবং পরাণ বন্দ্যোপাধ্যায়কে দেখা গেল খোশ মেজাজে।

গ্রীষ্মকালের ছুটি মানেই বাঙালি সিনেদর্শকদের জন্য নতুন ছবি। এবার সেই সময়েই পরাণ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে দর্শকদের ‘টনিক’ দিতে আসছেন দেব। আসলে, ‘সাঁঝবাতি’র প্রযোজক অতনু রায় চৌধুরীর সঙ্গে সহ-প্রযোজনায় ‘টনিক’ তৈরি করছেন দেব। যে ছবির মূল চরিত্রেও অভিনয় করেছেন তিনি। সম্পর্কের গল্প তো বটেই তার সঙ্গে সামাজিক বার্তাও দেবে এই ছবি।

কাস্টিংয়েও রয়েছে চমক। দেব ছাড়াও ছবির অন্যতম মূল চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। যার বিপরীতে রয়েছেন শকুন্তলা বড়ুয়া। যদিও প্রথমটায় শোনা গিয়েছিল, প্রবীন অভিনেতা পরাণের বিপরীতে থাকছেন স্বাতীলেখা দাশগুপ্ত। তবে পরে সেই চরিত্রের জন্য শকুন্তলা বড়ুয়াকে নির্বাচন করা হয়েছে। পরিচালক অভিজিৎ সেন। এই ছবি দিয়েই টলিউডে পরিচালক হিসেবে শিকে ছিঁড়ছে অভিজিতের। সংগীত পরিচালনার দায়িত্ব জিৎ গঙ্গোপাধ্যায়ের কাঁধে। অভিনয় করেছেন তনুশ্রী চক্রবর্তীও।

গল্পটা কী রকম? এক বৃদ্ধ বাবা আর ছেলের গল্প। যে সম্পর্ক তিক্ততাপূর্ণ। ছেলের অহমবোধ কিংবা আত্মকেন্দ্রিক স্বভাবই সেই বাবা-ছেলের রসায়নকে তিক্ত করে তোলার একমাত্র কারণ। গুরুতর সমস্যার সূত্রপাত হয় বাবা-মা’র ৫০ বছরের বিবাহবার্ষিকী পালন নিয়ে। খুব কম খরচে একেবারে বুড়িছুঁই করে বৃদ্ধ বাবা-মা’র বিবাহবার্ষিকী উদযাপন করার পরই নিজের বিয়ের বর্ষপূর্তি অনুষ্ঠান একেবারে ধুমধাম করে পালন করে সেই ছেলে। হাজার হোক, ছেলের এই ব্যবহারে মনোকষ্টে ভোগেন বাবা এবং মা। যে চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া।

এরকমই এক তিক্ত সম্পর্কের মোড় ঘোরাতে ‘টনিক’-এর মতো কাজ করেন দেব। কীভাবে মধ্যস্থতা করে সেই সম্পর্ক ঠিক করলেন দেব? সেই প্রশ্নের উত্তর দেবে ‘টনিক’। জানতে হলে অপেক্ষা করতে হবে চলতি বছরের গ্রীষ্মকাল পর্যন্ত। সূত্র: সংবাদ প্রতিদিন