বোটক্স আর প্লাস্টিক সার্জারি করাবেন সৃজিত!

সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০

বিনোদন ডেস্ক : গত ৬ ডিসেম্বর চারহাত এক করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেত্রী রফিয়াথ রশিদ মিথিলা। বিয়ে ও হানিমুন সেরেই আবার ভৌগোলিকভাবে অনেকটাই দূরে সৃজিত-মিথিলা। কিন্তু মনের যোগাযোগ যেখানে রয়েছে সেখানে যে কোনো দূরত্বকেই তুড়ি মেরে দেয়া যায়।

দূরত্ব থাকলেও দু’জনেই দু’জনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। মাঝে মধ্যেই মিথিলাকে নিয়ে নানান পোস্ট দিতে দেখা যায় সৃজিতকে। মিথিলাও স্বামীকে নিয়ে নানা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। গত ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবসে সৃজিতের সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন মিথিলা। আর সেই ছবিতেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন নবদম্পতি।

সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করা নিয়ে মিথিলাকে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করে বসেন এক তরুণ। তবে শ্বশুরবাড়ির দেশ থেকে উঠে আসা সেই মন্তব্যের উত্তর দিতেও ভোলেননি পরিচালক সৃজিত।

সৃজিত মুখোপাধ্যায়কে কটাক্ষ করে মিস্টার আলিম নামে ওই ব্যক্তি মন্তব্য করেন ‘তাহসান এর মতো হ্যান্ডসাম বয় ছেড়ে দিয়ে ওল্ড বয় কে ধরছে’। আর আলিমের সেই কথার উত্তরে সৃজিত মুখোপাধ্যায় লেখেন, “আমি জানি, রোজ আয়নায় দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি, বোটক্স আর প্লাস্টিক সার্জারি দুটোর জন্যই টাকা জমাচ্ছি।”

তবে সৃজিত মুখোপাধ্যায় যে নেহাতই এই জবাব মজা করেই দিয়েছেন তা তার উত্তরের পাশে ইমোজিগুলি দেখেই বোঝা যাচ্ছে।

প্রসঙ্গত, দুই বছর প্রেমের পর ২০০৬ সালের ৭ আগস্ট বিয়েবন্ধনে আবদ্ধ হন তাহসান ও মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল এই তারকা জুটির ঘর আলো করে জন্ম নেয় একমাত্র কন্যা আইরা তাহরীম খান। আর ২০১৭ সালে বিবাহ-বিচ্ছেদ হয় মিথিলা-তাহসানের।