২৮ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘হৃদয় জুড়ে’

রবিবার, ফেব্রুয়ারি ১৬, ২০২০

বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো জুটি বেঁধেছেন কলকাতার প্রিয়াঙ্কা সরকার ও বাংলাদেশের সাখাওয়াত হোসেন নিরব। তাদের অভিনীতি ‘হৃদয় জুড়ে’ সিনেমার শুটিং শুরু হয় ২০১৭ সালে। নায়িকার শিডিউল জটিলতায় নির্মাতাকে সিনেমাটি শেষ করতে হয়েছে প্রায় দুই বছর পর ২০১৯ সালে।

অবশেষে ‘হৃদয় জুড়ে’ মুক্তির মুখ দেখছে। চলতি বছরের ৬ জানুয়ারি সেন্সর সনদ পায় রফিক শিকদার পরিচালিত চলচ্চিত্রটি। ইতোমধেই অনলাইনে প্রকাশিত এর পোস্টার, গান ও টিজার বেশ প্রশংসিত হয়েছে। আর চলতি মাসের ২৮ তারিখে সারা দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে চলচ্চিত্রটি।

এ চলচ্চিত্রটির মুক্তির জন্য ইতোমধ্যেই প্রযোজক সমিতিতে নাম নিবন্ধন করা হয়েছে। নির্মাতা রফিক শিকদার বলেন, ‘হৃদয় জুড়ে ভালোবাসার ছবি। ছবিটির মুক্তির তারিখটি ইতোমধ্যে প্রযোজক সমিতিতে তালিকাভুক্ত করেছি। এখন থেকে ছবিটির প্রচার প্রচারণা শুরু করছি।’

তিনি আরো বলেন, ‘আমরা ভালো ভালো হলগুলোতে ছবিটি মুক্তি দেব। যেন পরিবার নিয়ে সবাই ছবিটি দেখতে পারে। আশা করি ‘হৃদয় জুড়ে’ দর্শকদের নিরাশ করবে না।’

ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ডের ব্যানারে নির্মিত ‘হৃদয় জুড়ে’র চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। ছবিটির ব্যাক গ্রাউন্ড মিউজিক করেছেন সঙ্গীত পরিচালক ও গায়ক রুবেল। একটি মৌলিক গল্পের চলচ্চিত্র ‘হৃদয় জুড়ে’। এতে আরো অভিনয় করেছেন যুবরাজ, সাইফ চন্দন, পাপিয়া, ডন প্রমুখ।