পরিচালকের সঙ্গে জড়াজড়ি, মিমির চুমু দৃশ্য ভাইরাল

রবিবার, ফেব্রুয়ারি ১৬, ২০২০

বিনোদন ডেস্ক : নিজের জন্মদিনে পরিচালককে প্রেমিকের মতো জড়িয়ে ধরে চুমু খাওয়ায় বিতর্কের মুখে পড়েছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। চুমু দৃশ্যের সেই ছবি সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে গেছ।

গত ১১ ফেব্রুয়ারি ছিল তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য মিমি চক্রবর্তীর জন্মদিন। তার জন্মদিনের অনুষ্ঠানে টালিগঞ্জের অনেক তারকাই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের মধ্যমণি হয়ে হাজির ছিলেন পরিচালক বিরসা দাশগুপ্ত। আর সেটি এক কারণেই। তা হলে জন্মদিনে বিরসাকে দুহাতে জড়িয়ে ধরে প্রেমিকা স্টাইলে মিমির চুমু খাওয়া।

‘গ্যাংস্টার’ থেকে ‘ক্রিসক্রস’ বিরসার বেশ কিছুতে ছবির নায়িকা ছিলেন মিমি। ফলে তাদের মধ্যে রসায়নটাও পুরোনো। বন্ধুত্বও দীর্ঘদিনের। তাইতো জন্মদিনের অনুষ্ঠানে শুধু বিরসকে নয়, তার স্ত্রী বিদিপ্তা চক্রবর্তীকেও চুমু এঁকে দিয়েছেন মিমি।

তৃণমূলের এমপি হওয়ার হওয়ার নতুন কোনও ছবিতে দেখা যায়নি মিমিকে। তবে শিগগিরই ‘ড্রাকুলা স্যার’ ছবির মধ্য দিয়ে আবারও বড় পর্দায় ফিরছেন তিনি। দেবালয় ভট্টাচার্যের পরিচালায় ছবিটিতে মিমির বিপরীতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে।

উল্লেখ্য, ২০১৯ সালে ভারতের লোকসভা নির্বাচনে যাদবপুর থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন এই অভিনেত্রী।