নাটোরে সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২

রবিবার, ফেব্রুয়ারি ১৬, ২০২০

নাটোর : নাটোরের সিংড়া ও বড়াইগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে নাটোর-বগুড়া মহাসড়কের হাগুড়িয়া এলাকায় প্রশিক্ষণ গ্রহণের জন্য নাটোর যাওয়ার পথে ট্রাক চাপায় শিক্ষক মিনহাজুর রহমান (৩৫) ও তার সহযোগি আহত হন।

স্থানীয়রা ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মিজানকে মৃত ঘোষণা করেন। মিজান সিংড়া শিশু কল্যাণ ১৬৪ নং স্কুলের শিক্ষক ও উপজেলার নিঙ্গইন গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

অপরদিকে নাটোরের বড়াইগ্রামে নাটোর-পাবনা মহাসড়কের সৈয়দের মোড় এলাকায় বালি ভর্তি ট্রাকচাপায় কলেজছাত্র মামুন (২৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। নিহত মামুন একই উপজেলার গোপালপুর এলাকার মুক্তার হোসেনের ছেলে। সে পাবনা এডওয়ার্ড কলেজের ছাত্র।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) সানোয়ার হোসেন জানান, শনিবার সন্ধ্যায় মামুন বাড়িতে ফিরছিলেন। পথে সৈয়দ মোড় এলাকায় পাবনা থেকে চান্দাইগামী একটি বালির ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিয়ে একটি বাড়ির মধ্যে ঢুকে পড়ে।

এতে পথচারী মামুন গুরুতর আহত হলে এলাকাবাসী তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। তবে ওই বাড়ির কোন সদস্য আহত বা নিহত হয়নি। ঘটনার পর থেকে ট্রাকের চালক এবং হেলপার পলাতক রয়েছে।