টুইঙ্কেলের ওপর বেজায় রেগে গেলেন অক্ষয়!

রবিবার, ফেব্রুয়ারি ১৬, ২০২০

বিনোদন ডেস্ক : প্রেম দিবসেই স্ত্রীর উপর বেজায় রেগে গেলেন অক্ষয় কুমার। স্ত্রী হয়ে এমনটা যে কেউ করতে পারে, তা বোধহয় ধারণাই করতে পারেননি অক্ষয়। জল গড়াল টুইটার অবধি।

কী হয়েছে? শুক্রবার ভালোবাসা দিবসে সারা বিশ্ব যখন মজেছে প্রেমে, ঠিক তখনই টুইঙ্কেল শেয়ার করলেন এমন কিছু কথা যা শুনলে আপনিও অবাক হবেন।

টুইঙ্কেলের কথায়, “নিতারার ক্যারাটে পরীক্ষার জন্য ওকে তৈরি করছিলাম আমি। এদিকে অক্ষয় সারাদিন আই-প্যাড ক্রিকেট ম্যাচ দেখছিল। বাড়ি ফিরে এই দেখে আমি ওর আই-প্যাডের পাসওয়ার্ড বদলে দেই। বারবার ও চেষ্টা করছে, কিন্তু ল্যাপটপ খোলে না। সে যে কী আনন্দ আমার।”

এই শুনে অক্ষয় তো রেগে লাল। পাল্টা তিনিও টুইটারে লেখেন, “এতদিন ভাবতাম আমার ব্যক্তিগত সহকারী বুঝি এই ঘটনার জন্য দায়ী। এখন এটা জানার পর কী করা উচিত আমার?” সঙ্গে বেশ কিছু রাগের ইমোজি।

যদিও বর-বউয়ের এই মিষ্টি ঝগড়া বেশ উপভোগই করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। কেউ লিখেছেন, “শুভেচ্ছা, এমন একজনকে স্ত্রী হিসেবে পেয়েছেন।” আর একজন মজা করে লিখেছেন, “আরে এই সব শেয়ার করার কী দরকার ছিল? আমার স্ত্রী আপনাকে টুইটারে ফলো করে, সে জানলে তো সেও এমনটাই করবে।” সূত্র: আনন্দবাজার পত্রিকা