শনিবার দিনটি যেমন কাটবে আপনার

শুক্রবার, ফেব্রুয়ারি ১৪, ২০২০

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কুম্ভ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও শনি। ১৫ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর শুক্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৬, ১৫, ২৪।

আপনার শুভ বর্ণঃ নীল ও সাদা। শুভ গ্রহ ও বারঃ শনি ও শুক্র। শুভ রতঃ নীলা ও হীরা। আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: মহান জ্যোতির্বিদ গ্যালিলিও,নাট্যকার সিরাজ হায়দর, মনস্তত্ববিদ এমিল ক্রেপলিন প্রমুখ।

আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য নীল ও সাদা রং সৌভাগ্য বয়ে আনবে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ১০:২২-১:২৭, রাত: ৮:৩৪ – ১১:০৩, ১২:৪২-২:২২ এর মধ্যে। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র তুলা রাশিতে অবস্থান করবে। ৭মী তিথি রাত: ১০:৩৪ পর্যন্ত পরে ৮মী তিথি চলবে। আজকের দিনের নিষিদ্ধ খাদ্য: আজ রাত: ১০:৩৪ পর্যন্ত তাল পরে নারকেল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মধুময় হয়ে থাকবে। জীবন সাথীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। ব্যবসায়ীদের দিনটি খুব ভালো যাবে। আজ অংশিদারী ব্যবসায় কিছু অগ্রগতি হতে পারে। কোনো নুতন সিদ্ধান্ত নেওয়ার সময় জীবন সাথীর সাথে একটু আলাপ করে নিন। এতে হয়তো লাভবান হবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি চাকরিজীবীদের জন্য খুব ভালো যাবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাওয়ার সম্ভাবনা। আজ নিজের রাগ ও জেদের উপর নিয়ন্ত্রন রাখুন। কারো উপর অহেতুক বিরক্ত না হওয়াই ভালো। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। আজ কাজে মন বসানো কঠিন হয়ে পড়বে। কর্মচারীদের সাথে একটু সদয় আচরন আপনাকে অনেক ক্ষতি থেকে বাচিয়ে দেবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি খুব ভালো যাবে। প্রেমিক প্রেমিকাদের আজ দেখা সাক্ষাৎ হওয়ার সুযোগ আসবে। সন্তানকে নিয়ে একটু বেড়িয়ে আসুন। পরীক্ষার্থীদের পড়াশোনায় আরো বেশি মনযোগি হতে হবে। শিল্পী ও কলাকুশলীদের আজ কাজের সুযোগ বৃদ্ধি পাবে। সৃজনশীল ব্যবসায়ীদের নুতন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। আজ মায়ের সাথে কোন সাংসারিক বিষয়ে আলোচনা করতে পারেন। আত্মীয়দের সাহায্য পেতে পারেন। আজ টিনেজারদের যানবাহন লাভের যোগ প্রবল। জমি ভূমি আবাসন সংক্রান্ত কাজে আত্মীয়দের সাহায্য প্রয়োজন হতে পারে। কর্মস্থলে পদোন্নতির সুযোগ রয়েছে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসায়ীক যোগাযোগের জন্য উত্তম। অনলাইনের কোনো ওয়েব পোর্টাল বানানোর কাজে সফল হবেন। ভাই বোনের জন্য কেনাকাটার প্রয়োজন হতে পারে। প্রতিবেশীর সাথে সম্পর্কের উন্নতি হবে। বিদেশ থেকে কোনো মঙ্গলজনক সংবাদ পেয়ে যাবেন। প্রকাশক ও পুস্তক বিক্রেতাদের বেচাকেনা জমে উঠতে থাকবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি সামাজিক আপ্যায়ণে অংশ নেওয়ার। আজ খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো লাভ আশা করা যায়। সঞ্চয়ের প্রচেষ্টায় সফল হতে পারেন। বকেয়া কিছু টাকা আদায় হওয়ার সুযোগ আসবে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। রেস্টুরেন্ট ও ফাষ্টফুড ব্যবসায়ীদের আজ আয় বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার আজ দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার সম্মান মর্যাদা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় অংশ নিতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। অংশিদারী কোনো ব্যবসায় আশানুরুপ লাভ করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভ্রমনের। চাকরি বা পড়াশোনার জন্য দূরে কোথাও যাত্রা করতে পারেন। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় রোজগার হবে। আইনগত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। বন্ধের দিন হওয়াতে কিছু বাজার সদাই করতে ব্যয় হয়ে যাবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার বকেয়া বিল বেতন আদায়ের যোগ প্রবল। আজ কোনো বন্ধুর বিবাহ শাদীতে ব্যস্ত থাকতে পারেন। বাড়িতে বড় ভাই বোনের আগমন হবে। ব্যবসায়ীদের ভালো আয় রোজগারের সুযোগ আসবে। ঠিকাদারি ও কন্ট্রাকটারী বাণিজ্যে কিছু রাজনৈতিক ঝামেলা দেখা দিতে পারে। বন্ধুর সাহায্য প্রয়োজন হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি কর্ম ক্ষেত্রে সাফল্যের। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য আশা করতে পারেন। বেসরকারী চাকুরেদের আয় রোজগার বৃদ্ধি পাবে। কর্মকর্তার সু নজরে পড়তে পারন। পিতার জন্য কিছু অর্থ ব্যয় করার সুযোগ আসবে। রাজনৈতিক কাজে অগ্রগতি আশা করা যায়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার ভাগ্য সহায় হবে। কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে হতে পারে। বিদেশ থেকে কিছু টাকা পেতে পারেন। জীবীকার জন্য বা উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। শিক্ষক ও গবেষকদের আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা প্রবল। আমদানী রপ্তাণী বাণিজ্যে হতাশা নিরাশা দেখা দেবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। বাড়িতে কোনো পাওনাদারের আগমন হতে চলেছে। পুলিশী গ্রেফতার বা হয়রানির আশঙ্কা প্রবল। কোনো বন্ধু বা আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন। কারো সাথে ঝামেলায় জড়িয়েগিয়ে শারীরিক ভাবে লাঞ্চিত হতে পারেন। বীমা বিক্রয় প্রতিনিধীদের আশানুরুপ গ্রাহক লাভের যোগ।