১ হাজার ৯ শ পিস ইয়াবায় মাদক ব্যবসায়ীর ১৫ বছর কারাদন্ড

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক : ইয়াবা বিক্রয়ের অভিযোগে র‍্যাবের দায়ের করা মামলায় এক মাদক ব্যবসায়িকে ১৫ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। একইসাথে আরও এক লাখ টাকা জরিমানা অনাদায়ে এক বছর কারাদণ্ড দেয়া হয়।

১৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার এ দন্ড দেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম। দন্ডিত আব্দুর রহিম রায় ঘোষনার সময় আদালতে অনুপস্থিত ছিলো। সে বানারীপাড়া উপজেলার রাজ্জাকপুর গ্রামের আব্দুস সালামের ছেলে।

তিনি ঢাকা তুরাগ,দৌড় এলাকায় বসবাস করে। তিনি দেশের বিভিন্ন জেলায় মাদক পাচার করে। আদালত সূত্র জানায়, ২০১৫ সালের ১৯ মার্চ বিকেল সোয়া ৫ টায় বরিশাল নগরীর কাশিপুর ফিসারী রোডস্থ মায়ের দোয়া বিরানী হাউজের সামনে থেকে আব্দুর রহিমকে আটক করে র‍্যাব ৮ এর একটি দল। এ সময় তার কাছে থেকে এক হাজার ৯ শ পিস ইয়াবা উদ্ধার করা হয় ।

এ ঘটনায় ওই দিনই ডিএডি বিদ্যুৎ কুমার রায় বাদী হয়ে বিমান বন্দর থানায় মামলা করে। একই বছরের ২১ এপ্রিল তদন্তে সত্যতা পেয়ে আদালতে চার্জশীট জমা দেয় থানার এসআই প্রদীপ মিত্র । মামলায় ১১ জনের সাক্ষ্য গ্রহন শেষে দোষী সাব্যস্ত হলে আদালত ওই দন্ড দেন। রায়ের সময় পলাতক থাকায় তার বিরুদ্ধে সাজা পরোয়ানা ও গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।