মাদারীপুরে ঠিকাদারী লাইসেন্স বাতিলের দাবীতে মানববন্ধন

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৩, ২০২০

মোহাম্মদ ইমদাদুল হক মিলন, মাদারীপুর প্রতিনিধি মাদারীপুরের কালকিনি পৌর এলাকার ভূরঘাটা মজিদবাড়ি থেকে সদরের কুলপদ্বী সড়কের নির্মাণ কাজ দ্রুত শেষ করা ও ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে কাজে বিলম্ব করায় তার লাইসেন্স বাতিলের দাবীতে আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে অংশগ্রহণ করেন স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণী পেশার ৫ শতাধিক লোকজন। এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, সাবেক কাউন্সিলর ইউনুস আহম্মেদ, পৌর ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম খলিল, কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক পলাশ আহমেদ সহ অন্যরা।

এসময় বক্তারা ঠিকাদারের বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে অনেকে কথা বলার সাহস পাচ্ছে না। তাই এ উপজেলার প্রধান সড়কের শিক্ষার্থীরা তার কাছে জিম্মি হয়ে রয়েছে। বক্তারা আরো দাবী জানিয়ে বলেন, ঠিকাদারী প্রতিষ্ঠানের বিলম্ব করার কারণে আমরা তার লাইসেন্স বাতিলের জোর দাবী জানাই।