মন খারাপ করা ভিডিও বার্তা দিলেন ইরফান! (ভিডিও)

বুধবার, ফেব্রুয়ারি ১২, ২০২০

বিনোদন ডেস্ক : ‘আংরেজি মিডিয়াম’-এর ট্রেলার মুক্তির একদিন আগে নিজের কথা জানালেন ইরফান খান। তার মন খারাপ করা ভিডিও বার্তা পৌঁছলেন দর্শকের কাছে। প্রচারে থাকতে পারবেন না, তাই কারণ জানিয়ে এই ভিডিও।

হোমি আদাজানিয়ার পরিচালনায় তৈরি এই ছবি ইরফানের যে বিশেষ জায়গা নিয়ে রয়েছে তাও জানাতে ভুললেন না অভিনেতা। তাই ছবিটা দেখার এবং তার ফিরে আসার অপেক্ষা করতে বললেন ইরফান।

২০১৭ সালে তৈরি ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েল ‘আংরেজি মিডিয়াম’। রাধিকা মদন, কারিনা কাপুর খান, দীপক দোবরিয়াল, ডিম্পল কপাডিয়া, রণবীর শোরে, পঙ্কজ ত্রিপাঠী এবং কিকু শারদাকে দেখা যাবে এই ছবিতে।

ছবিতে ইরফানের বিভিন্ন স্টিল দিয়ে একটি ভিডিও বানিয়ে তৈরি হয়েছে এই ভিডিও। সেখানে ৫৩ বছরের অভিনেতা বলেছেন, “হ্যালো ভাই ও বোনেরা। আমি ইরফান। আমি আপনাদের সঙ্গে আছি কিন্তু এখন আর থাকতে পারব না। আংরেজি মিডিয়াম ছবি আমার জন্য গুরুত্বপূর্ণ। যেভাবে ভালোবেসে ছবিটা তৈরি করেছি ঠিক সেভাবেই এর প্রচার করতে চেয়েছিলাম। কিন্তু আমার শরীরে কিছু অযাচিত অতিথি এসে পড়েছেন, তাদের সঙ্গেই কথাবার্তা চলছে। দেখি কী হয়। যাই হোক, আপনাদের জানাব।”

তিনি আরো বলেন, “যখন জীবন আপনাকে লেবু দেয়, আপনি লেমোনেড তৈরি করেন। শুনতে ভালই লাগে, কিন্তু সত্যি সত্যি বাস্তবে লেবু থেকে সরবত বানানো মোটেই সহজ নয়। আশা করব এই ছবি আপনাকে হাসাবে, কাঁদাবে এবং সম্ভবত আবার হাসাবে। ট্রেলারের আনন্দ নিন এবং ছবিটা দেখুন। এবং হ্যাঁ … আমার জন্য অপেক্ষা করবেন”। এই বলে শেষ করলেন অভিনেতা।

গতবছর এপ্রিলে ভারতে ফিরেছিলেন ইরফান খান। নিউরো এন্ডোক্রিন টিউমর -এর চিকিৎসা করাতে লন্ডনে গিয়েছিলেন তিনি। তারপরে ‘আংরেজি মিডিয়াম’-এর সেটে ফেরেন। তার অভিনয়ে ফেরার ছবি প্রকাশ্যে আসার পর আনন্দিত হয়েছিলেন ফ্যানেরা। ছবির কাজ শেষ করতেই আবারো দর্শকদের খারাপ করা বার্তা দিলেন অভিনেতা। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস