প্রয়োজনে মার খাব, কেন্দ্র ছাড়ব না: ইশরাক

শুক্রবার, জানুয়ারি ৩১, ২০২০

ঢাকা : ‘প্রয়োজনে মার খাব, কেন্দ্র ছাড়ব না’ বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী ইশরাক হোসেন। দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আগামীকাল আপনাদের জন্য সুবর্ণ সুযোগ। বুকে সাহস রাখতে হবে। আমি নিজেও প্রয়োজনে মার খাব। কিন্তু কেন্দ্র ছাড়ব না। দয়া করে এই কথাটা সবাই মনে রাখবেন।’
আজ শুক্রবার দুপুরে গোপীবাগে নিজ বাসার পাশের গোপীবাগ জামে মসজিদে জুমার নামাজ আদায় করেছেন ইশরাক। নামাজ আদায় শেষে বের হওয়ার পর স্থানীয় বাসিন্দারা তার সঙ্গে কুশল বিনিময় করেন। জুমার নামাজের পর থেকে মাগরিবের নামাজ পর্যন্ত বিভিন্ন সময়ে দলের কর্মী ও সমর্থকেরা ইশরাকের বাসায় এসেছেন।
এ সময় ইশরাক বলেন, বেশিরভাগ জরিপে ধানের শীষ ৮০ শতাংশ এগিয়ে আছে। এগুলো দেখে হয়তো তারা (সরকারি দল) জোর-জবরদস্তি করে কেন্দ্র দখল করার চেষ্টা করবে। এবার কিন্তু ভোটাররা দখলদারিত্ব মেনে নেবে না। কেন্দ্র পাহারা দেবেন, দখলমুক্ত করে ভোটারদের ভোট দেওয়ার জন্য পরিবেশ তৈরি করবেন।
ভোটের আগের দিন ৬ হাজার ৬২২ জন পোলিং এজেন্ট নিয়োগ দেওয়ার কাজ শেষ করেছেন বিএনপির এই মেয়র প্রার্থী। এ ছাড়া নির্বাচনী অন্যান্য কার্যক্রম তদারকির জন্য একাধিক দল গঠন করা হয়েছে। আগামীকাল বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন আর কে মিশন রোডের শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯টায় ভোট দেবেন।