ভক্তের মোবাইল কেড়ে নিলেন সালমান!

বুধবার, জানুয়ারি ২৯, ২০২০

বিনোদন ডেস্ক : রেগে গিয়ে এক ভক্তের মোবাইল ফোন কেড়ে নিলেন সালমান খান। জানা যায়, গোয়া বিমানবন্দরে ওই ভক্ত সালমানের সঙ্গে সেলফি তুলতে যান। আর তখনই মেজাজ হারিয়ে ফেলেন সাল্লু ভাই। সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, গোয়ার বিমানবন্দর থেকে বেরোচ্ছেন সালমান খান। আর তার সামনে এক ভক্ত উচ্ছসিত হয়ে সেলফি তোলার চেষ্টা করছেন। সেই মুহূর্তে সালমান মেজাজ হারান। সঙ্গে সঙ্গে ওই ভক্তের হাত থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে সালমান এগিয়ে যান। ভিডিও দেখে অনেকে আন্দাজ করছেন, সালমানের মেজাজ আগে থেকেই খারাপ ছিল।

‘রাধে’ ছবির শুটিং-এর জন্য গোয়ায় গিয়েছিলেন সালমান। যিনি সেলফি তোলার চেষ্টা করছিলেন তাকে এখনো সনাক্ত করা যায়নি। কিন্তু কীভাবে বিমানবন্দরের মধ্যে গিয়ে ওই ব্যক্তি সেলফি তোলার চেষ্টা করছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও ওই ব্যক্তির বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের হয়নি।

প্রসঙ্গত, ‘রাধে’ ছবিটি তৈরি হয়েছে একটি থ্রিলার গল্পের উপরে ভিত্তি করে। এই ছবিতে রয়েছে দিশা পাটানি ও রণদীপ হুডা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, একটি ২০ মিনিটের অ্যাকশন দৃশ্যের জন্য খরচ হয়েছে ৭.৫ কোটি টাকা। ভিএফএক্সেরও বেশ কিছু কাজ রয়েছে এই ছবিতে। আর তাই এই ছবি যে মোটা অঙ্কের বাজেটের তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত, ‘দাবাং ৩’ সিনেমায় শেষ দেখা গিয়েছিল সালমানকে। বক্স অফিসে সেই ছবি প্রত্যেকবারের মতোই ভালো কাজ করেছে। ‘রাধে’ ছবিতে কোন নতুন অবতারে দেখা যাবে সালমানকে এখন সেটাই দেখার অপেক্ষা। সূত্র: কলকাতা ২৪x৭