কাঠমিস্ত্রির প্রেমে ঘর ছাড়লেন ইংলিশ মিডিয়ামের শিক্ষিকা

বুধবার, জানুয়ারি ২৯, ২০২০

চট্টগ্রাম নগরীর হালিশহর থানা এলাকায় প্রেমের সূত্র ধরেই স্বামী-সন্তান রেখে ৩০ বছরের শিক্ষিকা চলে গেল ১৮ বছরের কাঠমিস্ত্রির সঙ্গে। জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের প্রথম পরিচয়। তারপর কথাবার্তা, বন্ধুত্ব ও প্রেম। আর এরপরেই যত অঘটন।

একটি ইংরেজি মাধ্যম স্কুলের ওই শিক্ষিকা লেখাপড়া করেছেন সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে। তার স্বামী পেশায় ব্যবসায়ী এবং লন্ডন থেকে এমবিএ পাস করে দেশেই ব্যবসা করছেন। এই দম্পতির সংসারে একটি সন্তান রয়েছে। উচ্চশিক্ষিত আর ধনী পরিবারের গৃহবধূ হঠাৎ বাসা থেকে উধাও। আনুমানিক ৩০ বছর বয়সী ইংরেজি মাধ্যম স্কুলের এই শিক্ষিকাকে কোথাও খুঁজে পাওয়া না গেলে তদন্তে এমন তথ্য বেরিয়ে এসেছে।

স্ত্রীকে হারিয়ে তার স্বামী গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে হাজির হন। এরপর শুরু হলো গোয়েন্দা অভিযান। পুলিশ তদন্তের শুরুতেই জানতে পারে, নিখোঁজ ওই শিক্ষিকা চট্টগ্রামে নগরীতে আর নেই। গোয়েন্দারা প্রযুক্তিগত তথ্যাদি বিশ্লেষণ করে বুঝতে পারেন, ওই শিক্ষিকা টুম্পা চট্টগ্রাম ত্যাগ করার সময় তার ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা উত্তোলন করেছেন। প্রযুক্তিগত তথ্যাদির সহায়তায় টুম্পার অবস্থান সম্পর্কে অনেকটাই নিশ্চিত হয়ে যশোর উদ্দেশ্যে রওনা দেন গোয়েন্দারা। যশোরে পৌঁছে একটি আবাসিক হোটেল থেকে সেই কাঠমিস্ত্রীকেসহ ওই শিক্ষিকাকে উদ্ধার করা হয়েছে।