সন্তানের জন্য ভোটারদের দ্বারে দ্বারে বিএনপি প্রার্থী ইশরাকের মা

মঙ্গলবার, জানুয়ারি ২৮, ২০২০

ঢাকা : ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সন্তানের জন্য ভোট চাইলেন অবিভক্ত ঢাকা সিটি করর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার সহধর্মিনী ইশমত আরা। তিনি এসময় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন। মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাজধানীর মৌচাক, ফরচুন শপিং মলসহ আশপাশে ধানের শীষের প্রার্থী ইশরাক হোসেনের পক্ষে গণসংযোগ করেন তিনি।

মৌচাক ফরচুন শপিংমল, মৌচাক মার্কেট, আনারকলি সুপার মার্কেট, সেন্টার পয়েন্ট মার্কেট ও মারুফ মার্কেট মালিবাগ এ প্রচারণা চালিয়েছেন ইশরাকের মা। এসময় ভোটারদের হাতে লিফলেট তুলে দিয়ে ছেলের সফলতার জন্য সকলের কাছে দোয়াও চান ইশরাক হোসেনের মা। ইশমত আরা বলেন, আমার ছেলে ইশরাক হোসেন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছে। সারা দেশের মানুষের মত আমিও চাই একটি অবাধ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হোক। এর মাধ্যমে যে-ই নির্বাচিত হয় তাকে জনগণ মেনে নিবে।

তিনি বলেন, আমার ছেলে যেন দেশ ও জনগণের সেবা করতে পারে সেই উদ্দেশ্যে এসেছি। মা হয়ে সবার কাছে তার জন্য দোয়া চাচ্ছি। আমার ছেলে যেন তার বাবার আদর্শে চলতে পারে এটাই প্রত্যাশা। গণসংযোগে অংশগ্রহনকারি নেতাকর্মীরা ‘খালেদা জিয়ার সালাম নিন- ধানের শীষে ভোট দিন; ধানের শীষে দিলে ভোট- শান্তি পাবে দেশের লোক; মাগো তোমায় একটি ভোটে- খালেদা জিয়া মুক্তি পাবে’ ইত্যাদি স্লোগানে স্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলে। গণসংযোগে তার সঙ্গে ছোট ছেলে ইশফাক হোসেনসহ পরিবারের সদস্যবৃন্দ এবং বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা ও জাতীয়তাবাদী মহিলা দলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।