বিয়ার গ্রিলসের সঙ্গে জঙ্গলে অভিযান রজনীকান্ত!

মঙ্গলবার, জানুয়ারি ২৮, ২০২০

বিনোদন ডেস্ক : প্রধানমন্ত্রী মোদির পর এবার রজনীকান্তের সঙ্গে অভিযানে বেরোবেন বিয়ার গ্রিলস। প্রধানমন্ত্রীর যেন জিম করবেট ন্যাশনাল পার্কে বিয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চার করেছিলেন। আর রজনীকান্ত যাবেন বন্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টে।

কর্ণাটক থেকে তামিলনাড়ু যাওয়ার পথে পড়ে বন্দিপুরের জঙ্গল। বাঘ-সহ অনেক হিংস্র পশুর আনাগোনা এই জঙ্গলে। এখানেই বিয়ার গ্রিলসের সঙ্গে শুটিং করছেন থালাইভা। ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং।

রজনীকান্ত যে শুটিংয়ের প্রস্তুতি নিতে চলেছেন, তার একটি ফুটেজও প্রকাশ পেয়েছে নেটদুনিয়ায়। এর জন্য বন্দিপুর ফরেস্ট অফিসের সঙ্গে সমস্ত কথাবার্তা হয়ে গিয়েছে ডিসকভারি চ্যানেল কর্তৃপক্ষের। জানা গিয়েছে, প্রতিদিন প্রায় ৬ ঘণ্টা করে জঙ্গলের মধ্যে শুটিং চলবে। প্রথমদিনের শুটিং সফল। সব ঠিক থাকলে, মঙ্গলবার শুটিং শেষ হওয়ার কথা।

এখন ‘থালাইভা ১৬৮’-এর শুটিং করছেন রজনীকান্ত। কিন্তু ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর জন্য শুটিং থেকে কয়েকদিনের জন্য ছুটি নিয়েছেন তিনি। তারপর তিনি মাইসোর যান। সেখানেই শুরু হয় ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং।

তবে শুধু যে রজনীকান্তের সঙ্গে শুটিং করবেন বিয়ার গ্রিসল, তা কিন্তু নয়। শোনা যাচ্ছে, অক্ষয় কুমারের সঙ্গেও ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং করবেন তিনি।